টাইমলাইনখেলাক্রিকেট

ব্রিসবেনে ‘ভারতমাতা কি জয়’ ‘বন্দে মাতরম’ বলে স্লোগান দিলেন অজি সর্মথকরা, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ স্লেজিং, অকথ্য ভাষা ব্যবহার এইসব অস্ট্রেলিয়ার পুরোনো রোগ। শুধু অস্ট্রেলিয়ান ক্রিকেটারাই নন অস্ট্রেলিয়ার সমর্থকরাও মাঠের মধ্যে এই সকল নোংরা আচরণ করে থাকে। যখন কোন মহাদেশীয় দল অস্ট্রেলিয়াকে অস্ট্রেলিয়ার মাটিতে কোনঠাসা করে দেয় অর্থাৎ অজি ইগোতে আঘাত লাগলেই তারা এই সমস্ত উপায় অবলম্বন করে থাকে।

ভারত ও অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টে মুখোমুখি হয়েছিল ব্রিসবেনের গাব্বায়। ম্যাচের প্রথম দিনই ভারতীয় ক্রিকেটারদের নানান বর্ণবিদ্বেষ মূলক মন্তব্য করা হয়। ভারতীয় পেসার মহম্মদ সিরাজকে কীটপতঙ্গ বলে কটূক্তি করা হয়। এছাড়াও ওয়াশিংটন সুন্দরকে কুরুচিকর মন্তব্য করা হয়। তবে ম্যাচের শেষ দিন পুরোপুরি ভাবে বদলে গেল অজি সমর্থকরা। ভারতের সমর্থনে গলা ফাটাতে দেখা গেল অজি সমর্থকদের।

https://twitter.com/ashutoshmisra70/status/1351031043386707970?s=20

সম্প্রতি ভারত ও অস্ট্রেলিয়ার চতুর্থ ক্রিকেট টেস্ট এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ভারত আর্মির সঙ্গে গলা ফাটিয়ে ভারতের সমর্থনের চিৎকার করছেন অস্ট্রেলিয়ার জার্সি পরা এক ক্রিকেট সমর্থক। তিনি চিৎকার করে করে বলছেন’ “ভারত মাতা কি জয়” “বন্দেমাতারাম”। আর অস্ট্রেলিয়ার সমর্থকদের এমন আচরণ নিঃসন্দেহে মন জয় করে নিয়েছে ক্রিকেটপ্রেমীদের।

https://twitter.com/ashutoshmisra70/status/1351031043386707970?s=20

Back to top button