টাইমলাইনখেলাক্রিকেট

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজকে অ্যাশেজের সাথে তুলনা করলেন অজি স্পিনার লিও।

এই বছরের শেষের দিকে অক্টোবর- নভেম্বর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যাবে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতের ক্রিকেট দল। এমনকি বিদেশের মাটিতে প্রথমবারের জন্য দিনরাত্রি টেস্ট খেলার কথা রয়েছে বিরাটদের। ইতিমধ্যেই এই টেস্ট সিরিজ ঘিরে ক্রিকেট মহলে এক আলাদা উন্মাদনা দেখা দিয়েছে। কারণ শেষবার অর্থাৎ 2018-19 সালে ভারতীয় ক্রিকেট দল যখন অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে গিয়েছিল তখন অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়েছিল বিরাট কোহলি নেতৃত্বাধীন ভারতীয় টেস্ট দল। তাই করোনা পরবর্তী সময়ে এই টেস্ট সিরিজ ঘিরে উন্মাদনা তুঙ্গে।

অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবার টেস্ট সিরিজ জিতেছিল ভারতীয় দল। আর সেই কারণেই এই টেস্ট সিরিজ অসিদের কাছে কার্যত বদলার টেস্ট সিরিজ। সেই কারণেই অজি স্পিনার নাথান লিও এই টেস্ট সিরিজকে অ্যাশেজ সিরিজের সঙ্গে তুলনা করলেন। নাথান লিও দাবি করেন এই সিরিজ ক্রমশই অ্যাশেজ সিরিজের মতো জনপ্রিয় এবং হাড্ডাহাড্ডি হয়ে উঠছে।

নাথান লিও বলেন গতবার যখন ভারত অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে এসেছিল তখন তারা দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং আমাদের হারিয়ে টেস্ট সিরিজ জিতে নিয়েছিল। এবার আমাদের লড়াইটা ফিরিয়ে দেওয়ার পালা। লিও দাবি করেন এবারও ভারতীয় দলে বেশ কয়েকজন তারকা রয়েছেন। তাই বছরের শেষে দুই শক্তিশালী দলের হাড্ডাহাড্ডি টেস্ট সিরিজের দিকেই তাকিয়ে রয়েছে ক্রিকেটবিশ্ব।

Related Articles

Back to top button