fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

রাহুলের বহুমুখী প্রতিভা দেখে মুগ্ধ প্রাপ্তন অজি তারকা মাইকেল স্লেটার।

কে এল রাহুল এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের এমন একজন সদস্য যিনি এখন জলের ভূমিকা পালন করছেন অর্থাৎ রাহুল কে যে পাত্রে রাখা হচ্ছে উনি সেই পাত্রের আকার ধারন করছেন। কখনও তিনি ওপেনার, কখনও তিনি তিন নম্বরে নামছেন আবার কখনও তিনি পাঁচ নম্বরে নেমে ফিনিসারের ভূমিকাও পালন করছেন। রাহুলকে যে জায়গায় ব্যাটিং করানো হচ্ছে তিনি সেখানেই সফল, সব পজিশনেই রান পাচ্ছেন রাহুল। এছাড়াও উইকেট কিপিংয়েও তিনি দারুন সফল, রাজকোটে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে অজি অধিনায়ক ফিঞ্চকে স্ট্যাম্প আউট করে ম্যাচ ঘুরিয়ে দেন রাহুল।

আর এবার রাহুলের এই বহুমুখী প্রতিভা দেখে মুগ্ধ প্রাপ্তন অজি ব্যাটসম্যান মাইকেল স্লেটার। শুক্রবার ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ধারাভাষ্যকর করছিলেন মাইকেল স্লেটার, সেই সময় কমেন্ট্রি বক্সের বাইরে দাঁড়িয়ে স্লেটার বলেন রাহুলের ব্যাটিং আজ দারুন উপভোগ করলাম, রাহুল সত্যি একজন দক্ষ ক্রিকেটার, ওর মধ্যে রয়েছেন বহুমুখী প্রতিভা।

শ্রীলঙ্কার বিরুদ্ধে রোহিত শর্মা বিশ্রামে থাকায় রাহুল ওপেন করেছেন সেখানে দারুন সফল তিনি। অস্ট্রেলিয়া বিরুদ্ধে প্রথম ম্যাচে কোহলির জায়গায় অর্থাৎ তিন নম্বরে ব্যাটিং করতে নেমেও সফল রাহুল। আর রাহুলের এই দক্ষতা দেখে সত্যিই মুগ্ধ না হয়ে থাকা সম্ভব নয়, কারন রাহুল কে যেখানেই নামানো হচ্ছে তিনি সেখানেই সফল।

Back to top button
Close
Close