বঙ্গহোম পেজ

অভিষেক ব্যানার্জিকে হেনস্থা বাবুল সুপ্রিয়র!

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভা ভোটের দামামা বেজে গিয়েছে। হাতে গোনা আর মাত্র কয়েক দিন পরেই লোকসভা নির্বাচন। নির্বাচন কমিশনের তরফ থেকে ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে নির্বাচনের তারিখ। তৃণমূল এবং সিপিএম ঘোষণা করে ফেলেছে নিজেদের প্রার্থীদের নাম। প্রত্যেকটি রাজনৈতিক দলের ব্যস্ততা এখন তুঙ্গে।

অন্যদিকে, লোকসভা যতই এগিয়ে আসছে একে অপরের ওপর কাদা ছোড়াছুড়ির পরিমাণ ততই বেড়ে যাচ্ছে রাজনৈতিক দলগুলির মধ্যে। এবার অভিষেক ব্যানার্জীকে হেনস্তা করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয়র কথায়, তৃণমূলের নেতা নেত্রীদের জন্য হয়রানির শিকার বাংলার সাধারণ মানুষ।

সম্প্রতি বাবুল শক্তিগড়ের জাতীয় সড়কে দড়ি দিয়ে ব্যারিকেড করা একটি ছবি পোস্ট করে। তারপরেই তিনি টুইট করে লেখেন, ” এই দেখুন, মাননীয় অভিষেক ব্যানার্জি যাবেন বলে দু’ঘণ্টা আগে থেকে পুলিশ শক্তিগড়ের জাতীয় সড়কের ধারে দড়ি দিয়ে ব্যারিকেড করেছে। বন্ধুগণ আমি দড়ি খুলে দিয়েছি।

” বলাবাহুল্য, অভিষেক ব্যানার্জীর জন্য বানানো দড়ির ব্যারিকেড খুলে দিয়ে তাকে চরম হেনস্তার মুখে ফেলেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তৃণমূলের তরফ থেকে এর কি প্রতিক্রিয়া পাওয়া যায় সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Close
Close