টাইমলাইনবিনোদন

জেল পালিয়ে বিয়ে! স্বাধীনতা দিবসেই সাত পাক ঘুরলেন ‘এই পথ যদি না শেষ হয়’র গা জ্বালানো খলনায়ক

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়ালে (Serial) তাঁর অভিনয় দেখলে দর্শকদের গা রি রি করে জ্বলতে থাকে। মানুষ খুন করা তার বাঁ হাতের কাজ। নিজের ভাইঝি ঊর্মি তো কোন ছাড়, নিজের বাবাকে পর্যন্ত ছাড়েন না তিনি। বুঝতে পেরেছেন নিশ্চয়ই কার কথা বলা হচ্ছে? ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy) এর হীরকশুভ্র রক্ষিত ওরফে অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী (Avrajit Chakraborty)।

জি বাংলার সিরিয়ালে ঊর্মির ভিলেন কাকা এবং স্টার জলসায় ‘অনুরাগের ছোঁয়া’তেও সূর্যর কাকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। অভিনেতা হিসাবে তিনি বরাবরই মন জয় করেছেন। কিন্তু এই পথে খলনায়ক চরিত্রে তাঁর অভিনয় প্রচুর প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।


ঊর্মির সেই ভিলেন কাকা এবার নিজেই ‘পরাধীন’। স্বাধীনতা দিবসের দিন সাত পাকে বাঁধা পড়েছেন অভ্রজিৎ। পর্দায় স্ত্রী ও এক বড় ছেলে থাকলেও বাস্তবে এতদিন অবিবাহিত ছিলেন তিনি। তবে চুটিয়ে প্রেম করছিলেন। সহকারী পরিচালক রিনিকা সাহার সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। গত বছরেই আইনি বিয়ে সেরে রেখেছিলেন দুজনে।

তার ঠিক এক বছর এক মাস পর সামাজিক বিয়েটাও সেরে নিলেন অভ্রজিৎ রিনিকা। স্বাধীনতা দিবসে ছুটি পেতে ওইদিনই শুভকাজটা সেরে ফেলেছেন দুজনে‌। ঘিয়ে রঙা পাঞ্জাবি পাজামায় সেজেছিলেন বর অভ্রজিৎ আর লাল টুকটুকে বেনারসীতে রিনিকা। সিঁদুরদানের একটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভ্রজিৎ।

গত বছর জুলাইয়ের শুরুতেই আইনি বিয়ে সেরে ফেলেছিলেন অভ্রজিৎ রিনিকা। তখন অনেকেই ভেবেছিলেন, অভিনেতা বুঝি না জানিয়েই বিয়ে করে নিলেন। সবাইকে আশ্বস্ত করে অভ্রজিৎ বলেছিলেন, সবে শুরুটা হয়েছে। তবে বাকিটাও যাতে সুষ্ঠভাবে সম্পন্ন হয় সেই আশীর্বাদ চেয়েছিলেন তিনি।

পাশাপাশি আরো একটি ছবি শেয়ার করেছিলেন অভ্রজিৎ। রিনিকাকে পাশে নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। ছবিটি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল রিনিকার থেকে উচ্চতায় অনেকটাই বেশি অভ্রজিৎ। রিনিকাকে ঘাড় উঁচিয়ে দেখতে হচ্ছে হবু স্বামীর মুখের দিকে। ছবিটি শেয়ার করে রসিকতা করার লোভ সামলাতে পারেননি অভ্রজিৎ। তিনি লিখেছিলেন, ‘ওরে ঘাড় ব্যথা হয়ে যাবে আগেই ভাবা উচিত ছিল’।

টলিউডে পরিচিত মুখ অভ্রজিৎ চক্রবর্তী। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও কাজ করেছেন তিনি। ১৫ পার্ক এভিনিউ, অটোগ্রাফ, বিয়ে নট আউট, বাপি বাড়ি যা, ক্রস কানেকশন এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। কে আপন কে পর সিরিয়ালে জবার ভাসুরের ভূমিকায় অভিনয় করেছিলেন অভ্রজিৎ। তারপ‍র গ্রামের রাণী বীণপাণি সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে।

Related Articles