টাইমলাইনবিনোদনভাইরালভিডিও

এক ধাক্কায় মালাবদল! ‘আয় তবে সহচরী’র দৃশ‍্য দেখে নেটিজেনরা বলছেন, ক্রাশকে বিয়ে করার নিনজা টেকনিক

বাংলাহান্ট ডেস্ক: কারোর উপরে ক্রাশ খেয়েছেন? কিন্তু চেয়েও বলে উঠতে পারছেন না! এদিকে চোখের সামনে পছন্দের মানুষকে অন‍্যের হয়ে যেতে দেখাও যাচ্ছে না। এক কাজ করুন। ঠিক মালাবদলের সময়ে বরকে মারুন এক ধাক্কা। বর ধরাশায়ী হতেই কনের মালা চলে আসবে আপনার গলায়। তারপর এক খাবলা সিঁদুর নিয়ে পছন্দের মানুষের সিঁথিতে পরিয়ে দিতে পারলেই কেল্লাফতে!

কী ভাবছেন, সবটাই গালগল্প? কিন্তু বাংলা সিরিয়ালে (Bengali Serial) তো এমনি হচ্ছে। এতদিন মালা ছুঁড়ে, সিঁদুর ছুঁড়ে ‘উড়ন্ত বিয়ে’ দেখা যেত। এবার ‘আয় তবে সহচরী’ (Ay Tobe Sohochori) নিয়ে এল নতুন কিসিমের ‘ধাক্কা মেরে বিয়ে’। সিরিয়ালের বিয়ের দৃশ‍্য সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। নেটিজেনরা বলছেন, ‘ক্রাশকে বিয়ে করার নিনজা টেকনিক!’


সিরিয়ালের গল্প অনুযায়ী, নিজেকে অন্তঃসত্ত্বা বলে দাবি করে খলনায়িকা দেবিনা। সমরেশকে ক্রমাগত বিয়ে করার জন‍্য দাবি জানিয়ে যেতে থাকে সে। অন‍্যদিকে এই ঘটনায় সিঁদুর মুছে স্বামীর সঙ্গে সম্পর্ক ত‍্যাগ করে নিজের বাপের বাড়ি চলে যায় সই।

কিন্তু সইকে এত তাড়াতাড়ি তো হেরে যেতে দেবে না বরফি। তাই ঠিক বিয়ের সময়েই বরফি ফাঁস করে দেম আসল ষড়যন্ত্র। সই সমরেশের বিচ্ছেদ আদৌ হয়নি। টাকা খেয়ে মিথ‍্যে কথা বলছে উকিল। এরপরেই সমরেশ জানায় সে দেবিনাকে বিয়ে করবে না। কিন্তু দেবিনা তো নাছোড়বান্দা।

https://twitter.com/aflatoon391/status/1526853535739936768?t=tFYzJjsfVRqH5szuDK8sxQ&s=19

তাই সই সমরেশের বিয়ে বাঁচাতে ‘বলিদান’ গ্রহণ করে বুবাই। এক ধাক্কায় সমরেশকে সরিয়ে দেবিনার সামনে চলে আসে সে। মালাটাও চলে আসে বুবাইয়ের গলায়। তারপরেই আর দেরি না করে এক খাবলা সিঁদুর নিয়ে দেবিনার সিঁথি ভরিয়ে দেয় বুবাই। ব‍্যস, ধাক্কা মেরে বিয়ে সম্পন্ন।

বলা বাহুল‍্য, দৃশ‍্যটি তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। বুবাই ওরফে অভিনেতা অরিন্দ‍্য বন্দ‍্যোপাধ‍্যায় নিজেও শেয়ার করেছেন মিম। ট্রোল হলেও এই বিয়ে যে আয় তবে সহচরীর টিআরপি অনেকটাই বাড়িয়ে দেবে তাতে সন্দেহ নেই।

Related Articles

Back to top button