টাইমলাইনবিনোদন

মায়ের কোলে ছোট্ট আয়াত, প্রকাশ্যে সলমনের পরিবারের নতুন অতিথির প্রথম ছবি

বাংলাহান্ট ডেস্ক: ২৭ ডিসেম্বর ছিল বলিউডের ভাইজানের জন্মদিন। আর ওইদিনই আরেক সুখবর আসে খান পরিবারে। দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন সলমনের বোন অর্পিতা খান শর্মা। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এবার প্রকাশ্যে এসেছে আয়াত অর্থাৎ সলমনের ভাগ্নীর প্রথম ছবি।

হাসপাতাল থেকেই ছবি শেয়ার করেছেন অর্পিতার স্বামী আয়ুষ শর্মা। ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে ঘুমন্ত অবস্থায় রয়েছে ছোট্ট আয়াত খান শর্মা। পাশে রয়েছে বড় দাদা অর্থাৎ অর্পিতা ও আয়ুষের প্রথম সন্তান আহিল। দ্বিতীয় সন্তানকে কোলে নিয়ে ছবি তুলেছেন বাবা আয়ুষও। এক সুখী পরিবারের গল্পই উঠে আসছে ছবিগুলির মধ্যে দিয়ে।

জানা গিয়েছে, অর্পিতা ও আহিল আগেই পরিকল্পনা করেছিলেন যে সলমনের জন্মদিনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অর্পিতা। সেইমতোই মুম্বইয়ের হাসপাতালে আয়াতের জন্ম হয়। ভাগ্নীকে দেখতে উপহার নিয়ে হাসপাতালে হাজির হয়েছিলেন সলমন খান। আহিল তো তাঁর প্রিয় ছিলই। এবার আরও এক উপহার দিলেন বোন অর্পিতা।

সলমনের জন্মদিনে পার্টির আয়োজন করেছিলেন সলমনের ভাই সোহেল খান। সেখানে আহিলকে কোলে নিয়ে কেক কাটতেও দেখা যায় ভাইজানকে। এইসময় দাদার পাশে দেখা গিয়েছিল অর্পিতাকে। এমনকি উপস্থিত ছিলেন সলমনের বর্তমান বান্ধবী ইউলিয়া ভান্টুরও। প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমন খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং থ্রি’। এই সিরিজের আগের দুটি ছবির মতো এই ছবিও ইতিমধ্যেই সিনেপ্রেমীদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এরপর ‘রাধে’ ছবিতে দেখা যাবে সলমনকে। তাঁর বিপরীতে রয়েছেন দিশা পাটানি।

Related Articles