fbpx
টাইমলাইনবিনোদন

ভাগ‍্যের ফের, আয়ুষ্মানের সহঅভিনেতা আজ ফল বিক্রি করছেন দিল্লির রাস্তায়

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানার (ayushmann khurrana) সঙ্গে। দীর্ঘদিন ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকে, একাধিক বড় ছবিতে কাজ করেও আজ ভাগ‍্যের ফেরে ফল বিক্রি করে সংসার চালাতে হচ্ছে অভিনেতা সোলাঙ্কি দিবাকরকে (solanki dibakar)।


নাম শুনে না চিনলেও মুখ দেখলে অনেকেই চিনতে পারবেন অভিনেতাকে। বেশ কিছু বড়মাপের ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু বর্তমানে লকডাউন চলায় পকেটে টান পড়েছে বহু কলাকুশলীর। সংসার চালাতে বাধ‍্য হয়ে সাময়িক ভাবে অন‍্য পেশা বেছে নিয়েছেন তাঁরা। এই তালিকাতেই রয়েছেন সোলাঙ্কি দিবাকর।
সংসার চালাতে ফলের ঠেলাগাড়ি নিয়ে রাস্তায় নামতে হয়েছে অভিনেতাকে। তিনি জানান, বাড়িতে দুটো সন্তান রয়েছে তাঁর। এই অবস্থায় সংসারের জোয়াল টানতে, বাড়িভাড়া দিতে টাকা দরকার। তাই ফলের ব‍্যবসাই শুরু করেছেন।
বাড়ির সামনেই রয়েছে ফল মান্ডি। সেখান থেকে ফল নিয়ে এসে দিল্লির রাস্তায় বেচছেন অভিনেতা। তাঁর কথায়, “কোনও কাজই ছোট না। অভিনয় করেছি মানে অন‍্য কাজ করতে পারব না এমন কোনও কথা নেই। পরিস্থিতি অনুযায়ী সবই করতে হয়। লকডাউন না চললে কোনো না কোনো ছবির কাজ ঠিকই পেয়ে যেতাম”।

গত ২৫ বছর ধরে দিল্লির বাসিন্দা সোলাঙ্কি দিবাকর। ড্রিম গার্ল ছবিতে কাজ করেছেন আয়ুষ্মান খুরানার সঙ্গে। তিতলি, সোনচিড়িয়ার মতো ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। তিনি জানান, ঋষি কাপুরের সঙ্গেও কাজ করার ইচ্ছা ছিল। কিন্তু সেই স্বপ্ন অপূর্ণই থেকে গেল।

Back to top button
Close
Close