টাইমলাইনট্রেলারবিনোদন

সমকামী হয়ে গেলেন আয়ু্ষ্মান! ‘আমান’কে বিয়ে করার জন্য বদ্ধপরিকর অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: প্রকাশ্যে এল আয়ুষ্মান খুরানার নতুন ছবি ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’-র ট্রেলার। এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’ ছবিতে ‘ইরেকটাইল ডিসফাংশন’  বা ধ্বজভঙ্গ রোগ নিয়ে হাসির মোড়কে সচেতনতার বার্তা দিয়েছিলেন আয়ুষ্মান। নাম শুনে মনে হতেই পারে যে এটা সেই ছবিরই সিকুয়েল। কিন্তু আসলে তা নয়। এই ছবিতে সমকামীর চরিত্রে দেখা যেতে চলেছে  তাঁকে।

২ মিনিট ৪১ সেকেণ্ডের এই ট্রেলারে দেখা গিয়েছে আয়ুষ্মান ও জিতেন্দ্র কুমার সমকামী ও তাঁরা একে অপরের প্রেমে পড়েছেন। কিন্তু দুজনের বাড়ির কেউই তাঁদের এই সম্পর্ক মেনে নিতে রাজি নন। উপরন্তু জিতেন্দ্র্র বাড়ি থেকে তাঁর জন্য পাত্রী খোঁজাও শুরু হয়। শেষপর্যন্ত কী হবে, পরিণতি পাবে কি আয়ুষ্মান ও জিতেন্দ্রর ভালবাসা?  তা জানতে হলে দেখতে হবে ছবিটা।

আয়ুষ্মানের বাবার চরিত্রে অভনয় করছেন গজরাজ রাও এবং মায়ের ভূমিকায় দেখা গিয়েছে নীনা গুপ্তাকে। এর আগেও এই জুটিকে ‘বাধাই হো’ ছবিতে দেখা গিয়েছিল। অন্যান্য চরিত্রে দেখা যাবে মনু ঋষি চাধা, সুনীতা রাজওয়ার, মানবী গাগরু ও পাঙ্খুরী অবস্তীকে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন হিতেশ কেবল্য। এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার ছবির পোস্টার শেয়ার করে ট্রেলার মুক্তির সময় ঘোষনা করেন আয়ুষ্মান নিজেই। ক্যাপশনে লেখেন, ‘কার্তিক কা পেয়রা হো কে রহেগা আমান’।

প্রসঙ্গত, এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’ ছবিতে আয়ুষ্মানের বিপরীতে দেখা গিয়েছিল ভূমি পেডনেকরকে। হাসির মোড়কে সামাজিক সচেতনতার বার্তা দিতে জুড়ি নেই আয়ুষ্মানের একথা সকলে একবাক্যে স্বীকার করবে। এবার ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’ সেই কাজে কতটা সফল তা সময়ই বলবে। আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

Back to top button
Close