টাইমলাইনবিনোদনভারত

ইরফানের মতই ছেলে বাবিল’ও পদবী থেকে ‘খান” মুছল, ধর্মের যায়গায় লিখল ‘No RELIGION”

বাংলা হান্ট ডেস্কঃ বলিউডের (Bollywood) দিজ্ঞজ অভিনেতা ইরফান খান (Irrfan Khan) এই বছরের ২৯ এপ্রিল পরলোক গমন করেছেন। ইরফান খানকে ওনার ফ্যানেরা শুধু ওনার অভিনয়ের জন্যই না, ওনার অসাধারণ ব্যাক্তিত্বের জন্যও আজীবন মনে রাখবেন। ইরফান খানের ছেলে বাবিল খান (Babil Khan) মাঝে মধ্যেই ফ্যানেদের নিজের বাবার স্মরণীয় ক্ষণ গুলো মনে করিয়ে দেয়। আর সম্প্রতি সে নিজের বাবার পথে চলে ওনার মতই কিছু কাজ করল।

উল্লেখ্য, মৃত্যুর আগে ইরফান খান নিজের নাম থেকে পদবী হটিয়ে দেন। ইরফান খানকে শুধু ইরফান নামেই পরিচিত করান আর তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট ইরফান নামেই চালাতেন। এবার ওনার বড় ছেলে বাবিলও বাবার সেই পথে চলার সিদ্ধান্ত নিয়েছে।

সম্প্রতি বাবিল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে, যেখানে ল্যাপটপের স্ক্রিনে একটি ফর্ম ফিলআপ করতে দেখা যায় তাকে। ফর্মে দেখা যায় যে, সে ধর্মের যায়গায় নো রিলিজিয়ন লিখেছে। বাবিলের শেয়ার করা ছবি দেখে এটা বোঝা যায় যে, সে ধর্মের থেকে উপরে উঠে বাবা ইরফান খানের পথে চলছে।

জানিয়ে দিই, ইরফান খান যখন নিজের পদবী সরিয়েছিলেন, তখন বলেছিলেন যে, আমার পাসপোর্টে আমাকে আমার ধর্মের ব্যপারে উল্লেখ করতে বলা হয়েছে, এরজন্য আমি আমার নামের থেকে খান হটানোর সিদ্ধান্ত নিয়েছি। ধর্ম কারোর ব্যাক্তিগত ব্যাপার হয়। ‘পান সিং তোমার” এর চরিত্রে অভিনয় করার পর আমি নিজেকে শুধুমাত্র একজন ভারতীয় হিসেবেই মনে করি আর মানি। আমি কোনও ধর্মের মানুষ নই।

Back to top button