টাইমলাইনভারত

ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন কুস্তিবীর ববিতা ফোগাট

বাংলা হান্ট ডেস্কঃ কুস্তিবীর ববিতা ফোগাট একটি পুত্র সন্তানের জন্ম দিলেন। উনি নিজের পুত্র সন্তানের প্রথম ছবি আজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ১ ডিসেম্বর ২০১৯ এর ববিতা ফোগাটের বিয়ে প্রাক্তন কুস্তিবীর বিবেক সুহাগের সাথে হয়েছিল।

বিবেক বিয়েতে মাত্র ১১ জনের বরযাত্রী নিয়ে ববিতার বাড়ি গিয়েছিলেন। আর ববিতার বাবার মাত্র এক টাকা দিয়ে তাঁর মেয়েকে বিদায় জানিয়েছিল। এর মানে এই যে, এই বিয়ে বিবেক পণ ছাড়াই করেছিল। এমনকি বিয়েতে কোনও জাঁকজমকও ছিল না। ব্যান্ড, ডিজে কিছুই করা হয়েছিল না বিয়েতে। আর এই বিয়ে প্ল্যাস্টিক বর্জনের লক্ষ্য নিয়ে হয়েছিল। তাই বিয়ের কোনও কিছুতেই প্ল্যাস্টিকের ব্যবহার হয়েছিল না। আট পাক নিয়ে এই বিয়ে সম্পন্ন হয়েছিল।

উল্লেখ্য, ববিতা দেশের জন্য অনেক আন্তর্জাতিক মেডেল জিতেছেন। বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ মেডেল জিতে দেশের নাম উজ্জ্বল করেছিলেন। ওনাকে দেশের প্রতিষ্ঠিত সন্মান অর্জুন অ্যাওয়ার্ড দিয়ে সন্মানিত করা হয়েছিল।

ববিতা রাজনীতিতেও নেমেছিল। যদিও রাজনীতিতে তিনি সফল হন নি। হরিয়ানা বিধানসভা নির্বাচনে বিজেপির টিকেটে লড়েছিলেন তিনি। ববিতা দ্রোণাচার্য সন্মানে সন্মানিত মহাবীর গোগাটের মেয়ে আর আন্তর্জাতিক কুস্তিবীর গীতা ফোগাটের বোন। এই দুই বোনকে নিয়ে দঙ্গল সিনেমা বানানো হয়েছিল।

Back to top button