টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

বাঁদরের কোলে দিব্যি আদর খাচ্ছে সিংহ শাবক! স্যোশাল মিডিয়ার ভাইরাল ভিডিও মন জিতল নেটিজনদের

বাংলাহান্ট ডেস্কঃ প্রকৃতির লীলা বোঝা বড়ই দায়। মানুষ হোক কিংবা বন্য প্রাণী- প্রতিদিনই প্রচুর সংখ্যায় ভাইরাল ভিডিও (viral video) ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। ভাইরাল ভিডিও এমন একটি অবস্থানে দাঁড়িয়ে আছে, যেটি ছাড়া দৈনন্দিন জীবন যেন অসম্পূর্ণ থেকে যায় নেটনাগরিকদের।

বর্তমান সময়ে মানুষের চাহিদা পূরণের জন্য প্রতিদিনই হয় প্রকৃতি কিংবা মানুষের, কিছু না কিছু কাজকর্ম ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। যা দেখে কখনও হেসেই খুন হচ্ছে নেটনাগরিকরা, আবার কখনও আবেগান্বিত হয়ে দুচোখ বেয়ে ঝরে পড়ছে অশ্রু ধারা। তবে সম্প্রতি সময়ে একটি বাঁদর এবং একটি সিংহের ছানার ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ব্যাপকহারে।

আসুন আগে দেখে নেওয়া যাক সেই ভাইরাল হওয়া ভিডিও-

https://twitter.com/susantananda3/status/1378574153666547712

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাঁদর একটি সিংহের বাচ্চাকে নিয়ে তরতর করে গাছের ডাল বেয়ে উপরে উঠে যাচ্ছে। ঠিক যেন নিজের বাচ্চা। নিজের বাচ্চার মতই সিংহ শাবককে আদর করছে, তার পিঠ চুলকে দিচ্ছে বাঁদর। আর ওদিকে সিংহ শাবকও বেশ আরাম করেই বাঁদরের থেকে সেবা নিচ্ছে। তার নিজেরও কোন হেলদোল নেই। সেও দিব্যি বাঁদরের কাছে নির্দ্বিধায় রয়েছে।

এই ভিডিওটি দক্ষিণ আফ্রিকার ক্রুগার ন্যাশাল পার্ক থেকে তোলা হয়েছে। IFS সুশান্ত নন্দ স্যোশাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে নিতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই প্রায় ১৪K ভিউ পড়ে গেছে ভিডিওটিতে। প্রায় ২৫০ রিট্যুইট এবং প্রায় ১৫০০ হাজার লাইকও পড়ে গিয়েছে। নেটদুনিয়ার এই ভিডিওকে বেশ আপনও করে নিয়েছেন নেটনাগরিকরা।

Back to top button