fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

জেএনইউ এর ছায়া যাদবপুরে, এবার চূড়ান্ত হুঁশিয়ারি দিলেন বাবুল সুপ্রিয়

 

বাংলা হান্ট ডেস্ক : যাদবপুরের পড়ুয়াদের বিরুদ্ধে আগেও বহু অভিযোগ উঠেছে। এবার রাষ্ট্রদ্রোতিহার অভিযোগ উঠল পড়ুয়াদের বিরুদ্ধে। অভিযোগ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তাঁকে ঘিরে থাকা ছাত্রছাত্রীরা সংসদ জ্বালিয়ে দেওয়ার স্লোাগন দিয়েছেন বলে অভিযোগ করেছেন বাবুল। পাশাপাশি এই ধরনের ছাত্রছাত্রীদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় ব্যবস্থা নেয় না বলেই তারা বারবার এই ধরনের অপরাধ করে চলেছেন বলে অভিযোগ করেছেন বাবুল সুপ্রিয়। হুঁশিয়ারি দিয়ে বাবুলকে বলতে শোনা যায়, ২ দিনেই বিষয়টি তিনি ঠাণ্ডা করে দিতে পারেন!


বৃহস্পতিবার, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র সঙ্গেই পড়ুয়াদের একাংশের বিক্ষেভের মুখে পড়েন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। তাঁর অভিযোগ, বিক্ষোভকারীরা তাঁকে মারধর করেছে। শাড়ি ছিঁড়ে দেওয়ার চেষ্টা করেছে। এই ঘটনার প্রতিবাদে গতকালই মুখর ছিলেন অগ্নিমিত্রা। শুক্রবার, যাদবপুর থানায় ওই ঘটনার বিরুদ্ধে এফআইআর দায়ের করবেন তিনি। বিজেপি নেত্রী নিজেই সে কথা জানিয়েছেন। দুপুর ১২টা নাগাদ অভিযোগ জানাতে যাবেন অগ্নিমিত্রা পাল।

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের দাবি, তাঁকে মারধর করেছে বিক্ষোভকারী পড়ুয়ারা। এমনকি তাঁর শাড়িও ছিঁড়ে দেওয়ার চেষ্টা হয়েছে। গণতান্ত্রিক আন্দোলনের নামে অত্যাচার করা হচ্ছে বলে সরব ছিলেন এই ফ্যাশন ডিজাইনার। গোটা ঘটনার জন্য পুলিশি নিষ্ক্রিয়তাকে দায়ী করেন অগ্নিমিত্রা। দোষীদের শাস্তির দাবিতে এদিন তাই পুলিশের কাছে অভিযোগ দায়েরের সিদ্ধান্ত নিয়েছেন অগ্নিমিত্রা।

Leave a Reply

Back to top button
Close
Close