fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

অশালীন মন্তব্যের জেরে প্রাক্তন সিপিএম সাংসদের বিরুদ্ধে মানহানির মামলা করতে চলেছেন বাবুল সুপ্রিয়

বাংলা হান্ট ডেস্কঃ অশালীন মন্তব্যের জেরে এবার সিপিএম নেতা তথা রায়গঞ্জের বিদায়ী সাংসদ মোহম্মদ সেলিমের বিরুদ্ধে আইনত ব্যাবস্থা নেওয়ার হুমকি আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়’র। গত বৃহস্পতিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বাবুল সুপ্রিয়’র অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য গেছিলেন। সেখানে ওনাকে ঘিরে প্রথমে বিক্ষোভ দেখায় বাম ছাত্র সংগঠনের সদস্যেরা। পরে ওনার চুলের মুটি ধরে টানাটানি এবং ওনার কলার ছিঁড়ে দেওয়া ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয় যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুরের বাম ছাত্র সংগঠনের সদস্যদের এই অমানবিক কাজের নিন্দা দেশ জুড়ে হওয়ার হয়। আর তারপর নিজেদের পিঠ বাঁচাতে তাঁরা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়’র বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনতে শুরু করে। বাম ছাত্র সংগঠনের মহিলা সদস্যদের মতে, বাবুল সুপ্রিয় তাঁদের শ্লীলতাহানি করেছেন, এবং তাঁদের অশালীন মন্তব্য করেছেন। যদিও তাঁরা তাঁদের করা এই অভিযোগের কোন প্রমাণ দিতে পারেনি। তাঁরা শুধু নিজেদের মতো নিজেরা মুখে বলে বোঝাতে চাইছে যে বাবুল সুপ্রিয় তাঁদের সাথে কেমন অনৈতিক কাজ করেছেন। কিন্তু সেই অনৈতিক কাজের কোন ভিডিও অথবা ছবি তাঁরা এখনো দেখাতে পারেনি।

যাদবপুরের বাম ছাত্র ছাত্রীদের অভিযোগকে ভিত্তি করে প্রাক্তন বাম সাংসদ মোহম্মদ সেলিম কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এক মনগড়া অভিযোগ তোলেন। প্রাক্তন বাম সাংসদ একটি ট্যুইট করে লেখেন, বাবুল যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছাত্রীদের পোশাক নিয়ে অশালীন মন্তব্য করেন, এমনকী তাঁর ঘরেও যেতে বলেন। মোহম্মদ সেলিমের এই মিথ্যে অভিযোগের পর অ্যাকশনে আসেন কেন্দ্রীয় মন্ত্রী। এবং তিনি মোহম্মদ সেলিমের বিরুদ্ধে মানহানি মামলা করার হুঁশিয়ারি দেন।

 

Leave a Reply

Close
Close