টাইমলাইনভাইরাল

শুধুমাত্র Wifi পাওয়ার লোভে সদ্যোজাত কন্যাসন্তানের সাথে এই কাজ করল বাবা-মা

বর্তমান দুনিয়া ইন্টারনেট নির্ভর। বিনামূল্যে ইন্টারনেট পাওয়ার লোভে আপনি হয়তো অনেক কিছুই করতে পারবেন। কিন্তু সুইজারল্যান্ডের এক দম্পতি ফ্রি ওয়াইফাই পাওয়ার লোভে যা করলেন তা বিশ্বাস করতে পারবেন না আপনিও।

টুইফি (Twifi) নামে সুইস এক কোম্পানি ঘোষণা করেছিল যে দম্পতি তাদের সংস্থার নামে নিজেদের সদ্যোজাত শিশুর নাম রাখবেন তাদের ১৮ বছর ফ্রি ওয়াই ফাইয়ের পরিষেবা দেওয়া হবে। এমনকি কোম্পানি উঠে গেলেও তাদের পরিষেবা বন্ধ হবে না।

এই সুবিধা পাওয়ার জন্য সংস্থার তরফ থেকে ছিল একটি মাত্র সহজ শর্ত। সদ্যোজাতর জন্মশংসাপত্রটি আপলোড করতে হবে। এই খবর পেয়েই নড়েচড়ে বসে ঐ দম্পতি। প্রথমে একটু দ্বিধা থাকলেও শেষ পর্যন্ত ঐ সংস্থার নামেই নিজেদের সদ্যোজাত কন্য সন্তানটির মিডল নেম রাখেন টুইফি।

তারা জানিয়েছেন ইন্টারনেটের জন্য যে টাকাট খরচ করা হতো, এবার তা মেয়ের নামে অ্যাকাউন্টে জমা করা হবে। পরবর্তীতে মেয়ে সেই টাকা দিয়ে যা ইচ্ছে কিনতে পারবে। দম্পতির এহেন উদ্যোগে যারপরনাই খুশি সংস্থার মালিকও। তিনি আরো দম্পতিকে এগিয়ে আসতে অনুরোধ জানিয়েছেন।

অন্যদিকে জন্মেই নিজের নামের কারনে রাতারাতি জনপ্রিয় হয়ে গেছে শিশুকন্যাটি। বাবা মা সেলিব্রিটি না হওয়া সত্ত্বেও সে হয়েছে তুমুল ভাইরাল।

 

 

Back to top button