টাইমলাইনবিনোদনভাইরালভিডিও গানসাফল্যের কাহিনি

‘বচপান কা পেয়ার’ খ্যাত সহদেবের ব্যাংক ব্যালেন্স জানেন কি! আছে দুজন ম্যানেজার-ও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় বর্তমানে অন থাকেননা এমন মানুষ খুব অল্প পাওয়া যাবে আর এই মাধ্যমের মাধ্যমে এমন অনেক মানুষ বিখ্যাত হয়েছেন যাদের কেউ প্রথমে চিনতও না। এদের মধ্যে যেমন প্রথমে আসে রানু মন্ডলের নাম তেমনি আরেকজন হলো সহদেব। ছোট বাচ্চাটিকে আপনারা সকলেই চেনেন। কিছু পূর্বে, সহদেবের একটি ভিডিও ভাইরাল হয় যাতে সহদেবকে “বচপন কা পেয়ার মেরা ভুল না জানা রে” গানটি গাইতে দেখা যায়। এই গান যে তাকে তারকা বানিয়ে দেবে তা কখনো ভাবতেও পারেনি সহদেব। আর সেখান থেকে যাত্রা শুরু করে আজ সে মাসে লাখ লাখ টাকা আয় করছে।

সহদেব বিখ্যাত হওয়ার সাথে সাথেই তাকে অনেক বড় শোতে ডাকা হয় শোএর টিআরপি বাড়ানোর জন্য। তারপর থেকে সহদেবকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। মানুষ সহদেবকে এত পছন্দ করে যে তার একটি গান তাকে জনপ্রিয় করে দেয়। সবচেয়ে অবাক করা ব্যাপার হলো, সহদেব নিজের জন্য দুটি ম্যানেজার রেখেছে যাদের কাজ হলো সহদেবের ভিডিও তৈরি করা এবং সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করা।

এছাড়া তারা সহদেবের জন্য নতুন গান খুঁজে বের করা থেকে আরো বিভিন্ন কাজে তাকে সাহায্য করে। বর্তমানে শুধুমাত্র ভিডিও পোস্ট করে সহদেব 2 লাখ আয় করেন এবং সকল সাধও পূরণ করে সে। বিখ্যাত গায়ক বাদশা যে সহদেবের কত বড় ফ্যান তা বলাবাহুল্য।

সম্প্রতি, সহদেবের একটি ভিডিও ভাইরাল হয় যাতে তাকে আল্লু অর্জুনের স্টাইল নকল করতে দেখে উত্তাল হয়ে ওঠে নেট মাধ্যম। পুষ্পা ছবিতে আল্লু অর্জুনের নাচও নকল করে সহদেব। কিছুদিন পূর্বে তার একটি দুর্ঘটনার খবর সামনে আসতে চিন্তায় পড়ে সকল ফ্যান অবশ্য সেই ধাক্কা সামলে ফের নিজের কাজে ফেরে সে এবং বর্তমানে পড়াশোনার পাশাপাশি নিজের কাজকেও যে সে সমানভাবে এগিয়ে নিয়ে চলছে তা এককথায় অসামান্য।

Related Articles

Back to top button