টাইমলাইনভারত

ATM এ বাঁদরের বাদরামি, ভাঙল মেশিন, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ মানুষ এটিএমে (ATM) টাকা তুলতে যাবে, এটাতো খুবই সাধারণ বিষয়। কিন্তু বাঁদরও যে এটিএমে যায়, সেটা কি জানেন? অবাক হলেও সত্যি। লকডাউনের মধ্যেই সম্প্রতি দক্ষিণ দিল্লীর (Delhi) এক এটিএমে ঢুকে বেশ কিছুক্ষণ সময় কাটাল এক বাঁদর। এবং যাবার আগে এটিএম মেশিনের কিছুটা অংশ আবার ভেঙ্গে দিয়েও যায় সে।

 

এটিএম ভাঙ্গার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়
লকডাউনের দিনে হঠাৎ পুলিশের কাছে একটি ফোন আসে, এটিএমে ভাঙচুর হয়েছে, তাড়াতাড়ি আসুন। পুলিশ এসে পৌঁছানোর আগেই, চম্পট দেয় দুষ্কৃতি। চোর পাকড়াও করতে সিসিটিভির সাহায্য নিতেই, চোক্ষু চড়ক গাছ পুলিশের। দুষ্কৃতি মানুষ কই, এ তো এক গোবেচারা বাঁদর।

বাঁদর ঢুকেছে এটিএমে, সিসিটিভিতে মিলল প্রমাণ
সিসিটিভি ফুটেজ সামনে আসতেই পরিস্কার হয়ে যায়, মানুষ না এক বাঁদর ঢুকেছিল এটিএমে। লকডাউনের ফলে রাস্তা জনমানবহীন হওয়ায় প্রচুর পশু পাখিকে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা গেছে। বেশ কয়েক জায়গায় ময়ূরকেও বেরোতে দেখা গিয়েছিল। তবে এবার সোজা এটিএমেই ঢুকে পড়ল বাঁদর। বেশকিছুক্ষণ সময় কাটিয়ে, বাদরামি করে আবার কিছুটা ঘুমিয়েও নিয়েছিলেন তিনি। তবে শেষে বেরোতে না পেরে বেগতিক দেখে, যাবার সময় তাঁর লম্ফ ঝম্ফে এটিএম মেশিনটি আর আস্ত থাকে না।

নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও
বাঁদরের এটিএম ভান্ডবের মাত্র ৪০ সেকেন্ডের এই ভিডিও নেট দুনিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায়। অনেকে তাঁদের মতামতও জানায় সেখানে। কেউ কেউ মজা করে বলেন, বাঁদর হয়তো এটিএমে টাকা তুলতে গেছে। আবার কেউ বলে, কিভাবে এটিএম থেকে টাকা বের হয়, তা তদন্ত করতে গেছিল বাঁদর। তবে অনেকে আবার এই লকডাউনের সময়ে বাঁদরের এটিএম ভাঙচুরের বিষয়কে মজার ছলে না নিয়ে কিছুটা বিরক্তের সুরেই বলেন, এই লকডাউনের সময়ে মানুষের কাছে টাকা কতটা প্রয়োজনীয়, সেটা বাঁদর কি বোঝে না!

Back to top button