টাইমলাইনবিনোদন

হিন্দু দেবদেবী ও অমিত শাহকে নিয়ে অশ্লীল মন্তব‍্য, জামিন খারিজ হল কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকির

বাংলাহান্ট ডেস্ক: হিন্দু দেবদেবী (hindu god) ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (amit shah) নিয়ে অশ্লীল মন্তব‍্যের (lewd comments) জেরে ইতিমধ‍্যেই গ্রেফতার হয়েছেন স্ট‍্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি (munawar faruqui)। ইন্দোরের বিজেপি বিধায়কের ছেলে একলব‍্য গউরের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ফারুকিকে। মঙ্গলবার ইন্দোরের একটি আদালত জামিন খারিজ করে ফারুকি ও তাঁর শোয়ের উপস্থাপক নলিন যাদবের।

ইন্দোরের একটি ক‍্যাফেতে সম্প্রতি একটি শোয়ের আয়োজন করেছিলেন মুনাওয়ার ফারুকি। সেখানেই দেবদেবীদের নিয়ে অশালীন মন্তব‍্য করেন তিনি। কোর্টের তরফে আরো জানানো হয়েছে, মহিলাদের প্রতি কুরুচিকর মন্তব‍্য, অঙ্গভঙ্গিমা, বাচ্চাদের উপস্থিতিতে প্রকাশ‍্যে কন্ডোম প্রদর্শন এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিয়েও অশ্লীল মন্তব‍্য করেন ফারুকি।

MunawarFaruqui Facebook 312021 1200 Bangla Hunt Bengali News
পুলিসের পক্ষ থেকে মন্তব‍্য করা হয়েছে, কিছুদিন আগেই উজ্জয়িনী ও ইন্দোরে সাম্প্রদায়িক দাঙ্গার পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। এমতাবস্থায় ফারুকি ও নলিন যাদব ইচ্ছা করেই শো তে হিন্দু দেবদেবীদের সম্পর্কে অশ্লীল মন্তব‍্য করেছেন বলে অভিযোগ করা হয়। তাঁদের বিরুদ্ধে আরো অভিযোগ, করোনা বিধি লঙ্ঘন করে প্রশাসনিক অনুমতি না নিয়েই ওই ক‍্যাফেতে শোয়ের আয়োজন করা হয়েছিল।

একলব‍্য গউর ওই শোয়ের ভিডিও ফুটেজ প্রমাণ স্বরূপ থানায় জমা দিয়ে অভিযোগ দায়ের করেন মুনাওয়ার ফারুকির বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ২৯৫ এ, ২৬৯ ও আরো কয়েকটি ধারায় মামলা দায়ের হয় ফারুকি ও নলিনের বিরুদ্ধে। অপরদিকে জামিন চেয়ে ফারুকির আইনজীবীর দাবি মিথ‍্যে অভিযোগে এই মামলা দায়ের হয়েছে এবং হিন্দু দেবদেবীদের নিয়ে অশ্লীল মন্তব‍্যেরও কোনো প্রমাণ নেই।

Back to top button