টাইমলাইন

দু পায়ে নেচে তাক লাগাল পোষ‍্য কুকুর, ভাইরাল ভিডিয়ো

বাংলাহান্ট ডেস্ক: প্রিয় পোষ‍্যকে কে না ভালবাসে। নিজের দৈনন্দিন প্রতিটি কাজেই মানুষ সঙ্গী করে নেয় তার পোষ‍্যকে। সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় এমন পোষ‍্যের ভিডিয়ো যারা নিজেদের বুদ্ধি ও কার্যকলাপ দিয়ে হতবাক করে দেয় নেটিজেনদের। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই এক ভিডিয়ো।

বেইলি নামে এই বিগলের নাচ দেখলে মুখ আপনা থেকেই হাঁ হয়ে যাবে। আচ্ছা আচ্ছা নাচিয়েকে যে ও বলে বলে গোল দিতে পারে তা স্বীকার করছেন খোদ নেটিজেনরা। আসলে মালকিন ওয়েন্ডির দেখাদেখি বেইলিরও শখ হয়েছে একটু নাচ করার। কিন্তু চার পায়ে কি আর ভাল করে নাচা যায়। তাই দিব‍্যি দুপায়ে দাঁড়িয়ে গিয়েছে বেইলি। ওয়েন্ডির দেখাদেখি সে ও নাচতে শুরু করে দিয়েছে পুয়ের্তো রিকান সুরের তালে। কোমর দুলিয়ে, কান দুলিয়ে সে কী নাচ! আবার ক‍্যামেরা দেখে ঠিকমতো পোজও দিয়ে দিল যাতে তাকে ভালয়করে দেখতে পায় সবাই। এমন মিষ্টি পোষ‍্যের ততোধিক মিষ্ট নাচ কি ভাইরাল না হয়ে পারে!

ফ্লোরিডাবাসী ওয়েন্ডিই তাঁর পোষ‍্যের এই কীর্তি শেয়ার করেছেন ফেসবুকে। ইতিমধ‍্যেই ১ মিলিয়নেরও বেশি শেয়ার হয়েছে এই ভিডিয়ো। ফেসবুকের গন্ডি ছাড়িয়ে টুইটারেও স্থান করে নিয়েছে বেইলির নাচ।

 

টুইটার ব‍্য‍্হারকারীরা তো প্রশংসায় পঞ্চমুখ বেইলির। একজন তো স্বীকার করেই নিলেন বেইলি তাঁর থেকেও ভাল নাচ জানে। সবাই বলছেন এমন ‘কুল’ পোষ‍্য তাঁরা আগে দেখেননি। মোদ্দা কথা বেইলি এখন নেটদুনিয়ার তারকা। উত্তরোত্তর বেড়েই চলেছে তার জনপ্রিয়তা।

Related Articles