টাইমলাইনপশ্চিমবঙ্গ

বাঁকুড়ায় বিজেপির বিপুল হারে জিতছে : রুপা গাঙ্গুলী

ইন্দ্রানী সেন,বাঁকুড়া:” বিজেপি বিপুল হারে জিতছে। এখনো পর্যন্ত যা ভোট হয়েছে তা ছাপ্পা দিয়েও শাসক দল সুবিধা করতে পারেনি। মানুষের প্রতিরোধে মুখ্যমন্ত্রী ভয় পাচ্ছেন। বুধবার বাঁকুড়ার খাতড়া শহরে দলের প্রার্থী ডাঃ সুভাষ সরকারের সমর্থণে ‘রোড শো’ এ অংশ নিয়ে একথা বলেন বিজেপি নেত্রী রুপা গাঙ্গুলী।

দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়ি ভাঙ্গচুর প্রসঙ্গে বলেন,”এই ঘটনা পশ্চিমবঙ্গের ‘জঘন্য চিত্র’ প্রকাশ করছে। এই ধরণের ঘটনা ঘটিয়ে সাধারণ মানুষকে ‘ভয় দেখানো’র চেষ্টা হচ্ছে বলেও তিনি দাবী করেন। রাজ্যে গণতন্ত্রের হত্যার পিছনে মুখ্যমন্ত্রী দায়ী। রাজ্যের বিভিন্ন জায়গা নীল সাদা রং করা আরা কলকাতার সামান্য অংশের সৌন্দর্যায়নের কাজ ছাড়া এই রাজ্যে কোন কাজ হয়নি। এখনো কিলোমিটার পর কিলোমিটার জল নেই। কেন্দ্রের আদিবাসী উন্নয়নের বরাদ্দ টাকা নিয়ে প্রশাসনের কোন স্তরে কোন কথা নেই।

অনুব্রত মণ্ডল প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ওনাকে কি করতে এখানে পাঠানো হয়েছে জানিনা। অকথা কুকথা বলা আর মারামারি করতে হয়তো পাঠানো হয়েছে বলে তার দাবী।

বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী ডাঃ সুভাষ সরকারকে সঙ্গে নিয়ে রুপা গাঙ্গুলী এদিন হুডখোলা গাড়িতে শহরের বিভিন্ন অংশে প্রচার সারেন।

Back to top button
Close