fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

পৌরপ্রধানের ‘স্বৈরাচারিতার’ অভিযোগ তুলে ‘পদত্যাগ’ করলেন তৃণমূল

ইন্দ্রানী সেন, বাঁকুড়া:পৌরপ্রধানের ‘স্বৈরাচারিতার’ অভিযোগ তুলে ‘পদত্যাগ’ করলেন তৃণমূল পরিচালিত বাঁকুড়া পৌরসভার উপপৌরপ্রধান দিলীপ আগরওয়াল। শুক্রবার বিকেলে পৌরসভা ভবনে তাঁর কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এ কথা ঘোষণা করেন তিনি।

পৌরপ্রধান মহাপ্রসাদ সেনগুপ্ত এর বিরুদ্ধে সরাসরি অভিযোগের আঙ্গুল তুলে তিনি বলেন, “গত দু’বছর ধরে তাকে কোন কাজ করতে দেওয়া হচ্ছেনা। পৌরপ্রধান তাকে সম্পূর্ণ অন্ধকারে রেখে পৌরসভা পরিচালনা করছেন।” তাঁর অভিযোগ তাঁর কাজকর্মে উপ পৌরপ্রধান দিলীপ আগরওয়াল যথেষ্ট ‘অপমানিত’। তিনি দাবী করেছেন সম্প্রতি পৌরসভার ট্রাক্টর মেরামতির জন্য একটি সংস্থাকে তিনি বরাত দিয়েছিলেন। সম্পূর্ণ আইন মেনে সেই কাজ হলেও পৌরপ্রধান সেই সংস্থার টাকা আটকে রেখেছেন। একই সঙ্গে পৌরসভার কাজের জন্য একটি টোটো কেনার ক্ষেত্রেও একই ঘটনার সম্মুখীন হতে হয়েছে বলে তার দাবী।

একই সঙ্গে পৌরসভার মিটিং গুলিও তাকে অন্ধকারে রেখে করা হয় বলে তিনি এদিন দাবী করেন। বিষয়টি জেলা নেতৃত্ব থেকে দলের তৎকালীন জেলা পর্যবেক্ষক অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজ্য নেতৃত্বকেও জানিয়ে কোন কাজ না হওয়ায় তিনি পদত্যাগ করছেন বলে জানান। হোয়াটসঅ্যাপের মাধ্যমে তাঁর পদত্যাগপত্র দলের জেলা সভাপতি ও বর্তমান জেলা অবজার্ভার শুভেন্দু অধিকারীকে তিনি পাঠিয়েছেন বলে জানিয়েছেন।

অন্যদিকে পৌরপ্রধান মহাপ্রসাদ সেনগুপ্তের দাবী,এই বিষয়ে কোন অভিযোগ আসেনি।

উপ পৌরপ্রধানের পদত্যাগ বিষয়ক কোন পদত্যাগ পত্র তিনি পাননি।” সাংবাদিকদের সামনে উপ পৌর প্রধানের তোলা অভিযোগ প্রসঙ্গে পৌরপ্রধান মহাপ্রসাদ সেনগুপ্ত বলেন, কোন অভিযোগ তিনি পাননি। অভিযোগ পেলে তার জবাব দেবেন।

উপপৌরপ্রধানের বক্তব্যকে সমর্থন জানিয়েছে বিজেপিও। দলের কাউন্সিলর নীলাদ্রি দানার স্পষ্ট বক্তব্য পৌরপ্রধান একজন ‘স্বৈরাচারির’ মতো আচরণ করছেন। তবে তবে এতো সবের পরেও উপপৌরপ্রধান দিলীপ আগরওয়াল এখনো তৃণমূল ছাড়ছেননা বলেই জানিয়েছেন।

Leave a Reply

Close
Close