ক্রিকেটখেলাটাইমলাইনIPL

ব্যাঙ্গালুরুর ১১ জন ব্যাটসম্যান মিলেও রাহুলের একার রান টপকাতে পাড়ল না, লজ্জার হার বিরাটদের

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএল এর ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এইদিন কিংস ইলেভেন পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুল একা হাতে ধ্বংস করে দিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কে। এইদিন টসে জিতে পাঞ্জাবকে প্রথমে ব্যাটিং করতে পাঠান বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। আর ব্যাট হাতে ক্রিজে নিচে নেমে প্রথম থেকেই তান্ডব শুরু করেছিলেন কে এল রাহুল।

এইদিন ব্যাট হাতে নেমে ইনিংসের প্রথম ওভার থেকেই চার ছক্কার বন্যা শুরু করেছিলেন কে এল রাহুল। রাহুলের ব্যাট থেকে আসে 69 বলে 132 রানের বিধ্বংসী ইনিংস। রাহুলের এই ইনিংসটি সাজান ছিল 14 টি বাউন্ডারি এবং সাতটি ওভার বাউন্ডারি দিয়ে।

রাহুলের 132 জন এর সৌজন্যে নির্ধারিত কুড়ি ওভার শেষে 206 রান তোলে কিংস ইলেভেন পাঞ্জাব। এইদিন বিধ্বংসী রাহুলের সামনে অসহায় মনে হচ্ছিল ব্যাঙ্গালুরুর ডেল স্টেইন, যুজবেন্দ্র চাহাল, উমেশ যাদবের মত বোলারদের। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত কুড়ি ওভারে 106 রানেই শেষ হয়ে যায় বিরাট কোহলি, এবি ডেভিলিয়ার্সদের ইনিংস। অর্থাৎ এইদিন বেঙ্গালুরুর 11 জন ব্যাটসম্যান মিলেও কে এল রাহুলের 132 রান টপকাতে পারে নি।

Back to top button