fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ব্যাটিং তাণ্ডবে ভর করে রঞ্জির সেমি ফাইনালের পথে বাংলা।

রঞ্জি ট্রফির সেমি ফাইনালে ওঠা প্রায় নিশ্চিত হয়ে গেল বাংলার। কটকে ওড়িশার বিরুদ্ধে চতুর্থ দিনের শেষে মনোজ তেওয়ারিরা এগিয়ে রয়েছেন 443 রানে। চতুর্থ দিনের শেষে দ্বিতীয় ইনিংসে বাংলা তুলেছে সাত উইকেট হারিয়ে 361 রান। আজ ম্যাচের শেষ দিনে নামবে দুই দল।

রবিবার মনোজ তেওয়ারি এবং অভিষেক রমন মাত্র 79 রান নিয়ে বাংলার দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন। দলের রান যখন 97 তখন মাত্র ছয় রান করেই প্যাভিলিয়নে ফিরে যান মনোজ তিওয়ারি। প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করা মনোজ তেওয়ারিও এইদিন খুব বেশিক্ষণ ক্রিজে টিকে থাকতে পারেন নি, মাত্র দশ রান করেই তাকে ফিরতে হয়।

এইদিন দারুন শুরু করেছিল ওড়িশার বোলাররা। মাত্র 115 রানের মধ্যেই বাংলার চার উইকেট ফেলে দিয়ে দারুন চাপ সৃষ্টি করে ওড়িশার বোলাররা। সেই সময় বাংলার ব্যাটিংয়ের হাল ধরেন শ্রীবৎস গোস্বামী এবং অভিষেক রামন। এই দুজনেই বাঁধা হয়ে দাঁড়ায় ওড়িশার রাস্তায়। শ্রীবৎস গোস্বামী করেন 78 রান, অভিষেক রামন করেন 67 রান।

প্রথম ইনিংসে 82 রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করে বাংলা। এই মুহূর্তে বাংলা 443 রানের বড় লিডে পৌঁছে গিয়েছে। অর্থাৎ এর থেকেই বোঝা যাচ্ছে যে, সেমি ফাইনাল প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে বাংলার।

Back to top button
Close
Close