টাইমলাইনবিনোদনভিডিও

প্রথমবার বিমানে চড়ে প্রশিক্ষণ ছাড়াই বিমান চালালো বধির ‘তিতলি’, নেটিজেনদের প্রশ্ন ‘কত টাকার গাঁজা খান?’

বাংলাহান্ট ডেস্ক: বাংলা (bengali serial) বা হিন্দি সিরিয়ালে (serial) আজব দৃশ‍্য দেখা মোটেই এখন আর নতুন কিছু নয়। টিআরপি বজায় রাখতে মাঝে মাঝেই গল্পের গরুকে গাছে তুলে দেওয়া হয়। মৃত মানুষ আবার বেঁচে ওঠা বা হারিয়ে যাওয়া ব‍্যক্তি আবার ফিরে আসা এমন তো আকছারই ঘটছে সিরিয়ালে।

কিন্তু জীবনে প্রথম বারের জন‍্য বিমানে উঠেই একজন বধির মানুষ যে একা কোনো প্রশিক্ষণ ছাড়াই বিমান চালিয়ে নিয়ে যেতে পারেন এমনটা সম্ভবত কেউই কোনোদিন ভাবতে পারেনি। কিন্তু এমনটাই হয়েছে, তবে বাস্তবে নয় সিরিয়ালে। স্টার জলসার সিরিয়াল ‘তিতলি’তে দেখা গিয়েছে এমনি আশ্চর্যজনক দৃশ‍্য।


আসলে স্টার জলসায় কিছুদিন হল শুরু হয়েছে এক নতুন সিরিয়াল ‘তিতলি’। সে কানে শুনতে পায়না। কিন্তু বিমান চালানোর খুব শখ তাঁর। সিরিয়ালের সাম্প্রতিক প্রোমোতে দেখা যায়, স্বামীর সঙ্গে বিমানে করে কোথাও একটা যাচ্ছে তিতলি। জীবনে প্রথমবার বিমানে উঠেছে সে।

এমন সময়েই বিপত্তি। বিমানচালকের আচমকা হার্ট অ্যাটাক হওয়ায় দুর্ঘটনার সম্মুখীন হয় বিমান। সেই বিপজ্জনক পরিস্থিতিতেই সিটবেল্ট খুলে ককপিটে ছুটে যায় তিতলি ও তাঁর স্বামী। কোনোদিন বিমান না চালিয়ে, প্রশিক্ষণ ছাড়াই পাইলটের সিটে বসে বিমান চালায় তিতলি। সেই সঙ্গে নিজে কানে শুনতে না পারায় স্বামীকে বলে কন্ট্রোল রুমের নির্দেশ শুনে তাঁকে বোঝাতে।

চ‍্যানেলের তরফে প্রকাশিত হওয়া তিতলির এই প্রোমো দেখে ট্রোলের ঝড় উঠেছে নেটদুনিয়ায়। বানানো হচ্ছে একের পর এক মিম। হাস‍্যকর কমেন্টে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স। নেটিজেনদের প্রশ্ন, কত টাকার গাঁজা খেয়ে এমন চিত্রনাট‍্য লিখেছেন সিরিয়াল নির্মাতারা? তবে এখনো এই বিষয়ে কোনো মন্তব‍্য করেনি স্টার জলসা বা তিতলির নির্মাতারা।

Back to top button