টাইমলাইনবিনোদন

দিনের পর দিন কুরুচিকর মেসেজ শ্রাবন্তীকে, অভিযোগ পেয়ে বাংলাদেশ পুলিসের জালে অভিযুক্ত

বাংলাহান্ট ডেস্ক: কয়েক মাস আগেই জানা গিয়েছিল বাংলাদেশের (bangladesh) কয়েকটি নম্বর থেকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (srabanti chatterjee) কাছে মেসেজ করে অশালীন কথাবার্তা বলা হচ্ছে। বিভিন্ন নম্বর থেকে ফোন করে ভারতের সম্পর্কে কুরুচিকর মন্তব‍্যও করা হচ্ছিল।

শেষমেষ বাধ‍্য হয়ে সেই সব মেসেজ প্রেরকের বিরুদ্ধে আইনি ব‍্যবস্থা নেন শ্রাবন্তী। বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানান তিনি। এবার পুলিসের জালে ধরা পড়ল অভিযুক্ত। জানা গিয়েছে, বৃহস্পতিবার শ্রাবন্তীর অভিযোগের ভিত্তিতে এক ব‍্যক্তিকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিস।


জানা গিয়েছে, মাহাবুর রহমান নামে ওই ব‍্যক্তি বাংলাদেশের খুলনার বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পুলিস গ্রেফতার করে তাঁকে। ধৃত ব‍্যক্তিকে আদালতে তোলা হলে তথ‍্য প্রমাণ খতিয়ে দেখে তাকে পাঁচ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেয় খুলনার মেট্রোপলিটন ম‍্যাজিস্ট্রেট।

প্রসঙ্গত, কয়েক মাস আগে জানা যায় দীর্ঘদিন ধরে অশ্লীল শব্দ ব‍্যবহার করে মেসেজ আসত শ্রাবন্তীর কাছে। বাংলাদেশের নম্বর থেকে করা হত সেই সব মেসেজ। শুধু হোয়াটসঅ্যাপ নয়, ফোনেও মেসেজ আসত পরপর। এমনকি দেশের সম্পর্কেও খারাপ কথা বলা হত। অভিনেত্রী জানান, প্রথমে তিনি তেমন পাত্তা দেননি বিষয়টাকে। অনেক নম্বর ব্লকও করেছেন। কিন্তু আবার অন‍্য নম্বর ব‍্যবহার করে পাঠানো হত মেসেজ।

সেই সময়েই শ্রাবন্তীর স্বামী রোশন তাঁকে পরামর্শ দেন এর বিরুদ্ধে ব‍্যবস্থা নিতে। তিনি বলেন, একজন জব্দ হলেই বাকিরাও নিজে থেকেই মেসেজ করা বন্ধ করে দেবে।

সেই মতোই কাজ করেন শ্রাবন্তী। তিনি জানান, বাংলাদেশে তাঁদের কয়েকজন আত্মীয় রয়েছে। তাদের মাধ‍্যমে অভিযোগ জানানো হয় বাংলাদেশ হাই কমিশনে। অবশেষে ওই ব‍্যক্তি ধরা পড়ায় কিছুটা স্বস্তি পেয়েছেন শ্রাবন্তী।

Back to top button