টাইমলাইনখেলাক্রিকেট

বেটিং সংস্থার সাথে জড়িয়ে বিপাকে বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব, পাবেন কড়া শাস্তি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ফের বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। তবে এবার মাঠের বাইরে স্পনসরশিপ সংক্রান্ত বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশ অধিনায়ক। জানা গেছে একটি বেটিং সংস্থার তৈরি নিউজ পোর্টালের হয়ে প্রচার করেছেন সাকিব। এই কাজ বাংলাদেশের আইনবিরোধী হওয়ায় তাকে নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বড়রকমের শাস্তিরও মুখোমুখি হতে পারেন তিনি।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি সংস্থার সাথে নতুন করে টাই-আপের কথা জানান সাকিব। এমন করে ওই পোর্টালের সাথে চুক্তিবদ্ধ হন তিনি। পোর্টালটির কোনও সমস্যা না থাকলেও পোর্টালটির মালিকানা রয়েছে একটি বেটিং সংস্থার হাতে। আর বিসিবিকে না জানিয়েই এই সংস্থার সাথে যুক্ত হয়েছেন সাকিব। তাই ক্ষোভ প্রকাশও করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

বাংলাদেশে সব রকমের জুয়া নিষিদ্ধ। তাই সাকিবের এই আচরণের বড় রকমের শাস্তি হতে পারে। জিম্বাবোয়ের কাছে বাংলাদেশের হারের পর এই কথা প্রকাশ্যে এনেছেন তারকা অলরাউন্ডার। দলের সবচেয়ে অভিজ্ঞ ও সফল খেলোয়াড়ের এই আচরণে বিরক্ত বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন, “সাকিবের এই বাণিজ্যিক চুক্তি নিয়ে বোর্ডে আমরা আলোচনা করেছি। সাকিবের কাছ থেকে বিস্তারিত তথ্য চাওয়া হয়েছে। বোর্ড এই আচরণ বরদাস্ত করবে না। সব কিছু বিশদ জেনে তারপরেই চূড়ান্ত সিদ্ধান্ত নেব আমরা।

Related Articles

Back to top button