টাইমলাইনবিনোদন

একসঙ্গে রাত কাটালে তবেই ছবিতে সুযোগ, টলিউডের নামী পরিচালকের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ বাংলাদেশী অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: হোটেলের ঘরে একসঙ্গে রাত কাটালে তবেই ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া যাবে। টলিউডের (tollywood) অন‍্যতম নামী পরিচালকের (director) বিরুদ্ধে এমনই কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ করলেন বাংলাদেশী (bangladeshi) অভিনেত্রী শান্তা পাল (shanta paul)। ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে ওই পরিচালক আপত্তিকর ছবিও চান বলে অভিযোগ করেছেন অভিনেত্রী।
সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, টলিউডের ওই পরিচালক বেশ খ‍্যাতনামা। পাগলু, রাজা রানী রাজি, বিন্দাস সহ বেশ কয়েকটি হিট ছবি পরিচালনা করেছেন তিনি। অভিনেত্রী শান্তা পাল জানান, ওই পরিচালককে তিনি চিনতেন না। উনিই প্রথমে অভিনেত্রীর মেসেঞ্জারে যোগাযোগ করেন। নিজের হিট ছবিগুলো দেখতে বলেন তাঁকে।


শান্তার কথায়, “পরিচালক আমায় জানান আমাকে ওনার পছন্দ হয়েছে। তখন আমি চিত্রনাট‍্য ও ছবির কন্ট্রাক্ট পাঠাতে বলি। উনি আমায় হোটেলে রাত কাটানোর প্রস্তাব দেন। ওই প্রস্তাবে রাজি হলে তবেই ছবিতে সুযোগ দেবেন বলে জানান।আমি সরাসরি না বলি। এমনকি আমার থেকে আসত্তিকর ছবি চেয়ে পাঠান উনি। তাতেও আমি স্পষ্ট না করে দিই।”


এই অভিযোগের বিষয়ে সকলে জানলে তাঁর কোনও সমস‍্যা নেই বলে জানান শান্তা। এমনকি অভিযোগকারিণী হিসাবে তাঁর নাম ও ছবি প্রকাশ‍্যে এলেও তাঁর কোনও সমস‍্যা নেই বলে জানান বাংলাদেশী অভিনেত্রী শান্তা পাল।
কিন্তু এই গুরুতর বিষয়টা নিয়ে অন‍্য কোথাও অভিযোগ জানাননি কেন শান্তা? উত্তরে অভিনেত্রীর বক্তব‍্য, এই বিষয়টা নিয়ে বাংলাদেশে অভিযোগ জানিয়ে কোনও লাভ নেই। তিনি যখন কলকাতায় আসবেন শুটিংয়ে তখনই টলিউডের অ্যাসোসিয়েশনে অভিযোগ জানাবেন বলে মন্তব‍্য করেন অভিনেত্রী।


শান্তা আরও বলেন, টলিউড অভিনেতা অঙ্কুশের সঙ্গে একটি ছবি করতে চলেছেন তিনি। কলকাতা বাংলাদেশের মিলিত ব‍্যানারে তৈরি হবে সেই ছবি। ওই ছবির শুটিংয়ের কাজেই কলকাতা আসবেন তিনি। এর আগে টলিউডের কোনও ছবিতে কাজ না করলেও তেলুগু ছবি করেছেন বলে জানান শান্তা পাল।

Related Articles

Back to top button