fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

করোনা মোকাবিলায় কর্মহীন,অসহায় মানুষদের জন্য খাবারভর্তি প্যাকেট বিতরণ করলেন বাংলাদেশি ক্রিকেটার লিটন দাস।

এই মুহূর্তে করোনা ভাইরাস পুরো বিশ্বজুড়ে প্রভাব ফেলেছে। করোনা মোকাবিলা করার জন্য এগিয়ে এসেছেন একের পর এক ক্রীড়াবিদ। করোনার বিরুদ্ধে মোকাবিলা করার জন্য নিজের দুটি বিলাসবহুল পাঁচতারা হোটেল হাসপাতালে পরিণত করেছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। এছাড়াও মেসি স্পেনের স্বাস্থ্য খাতে দান করেছেন এক মিলিয়ন ইউরো। এছাড়াও টেনিস তারকা রজার ফেডেরারও এগিয়ে এসেছেন করোনার বিরুদ্ধে লড়াই করতে তিনিও অর্থ দান করেছেন।

করোনার বিরুদ্ধে লড়াই শুরু করেছেন বাংলাদেশী ক্রিকেটাররাও। করোনার বিরুদ্ধে তহবিল তৈরি করার জন্য এগিয়ে এসেছেন বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস। করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য সাধারণ মানুষকেও এগিয়ে আসার জন্য ফেসবুকে পোস্ট দিয়েছেন তিনি।

এবার লিটন দাসের স্ত্রী ফেসবুকে একটি পোস্ট করেছেন সেখান থেকেই জানা যাচ্ছে লিটন দাস এবং তার স্ত্রী সঞ্চিতা বেশ কিছু খাবারের প্যাকেট দান করছেন। ফেসবুকের সেই পোষ্টে লিটন দাসের স্ত্রী সঞ্চিতা লিখেছেন এই মুহূর্তে করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের অনেক মানুষ, এই মুহূর্তে গরিব খেটে খাওয়া মানুষদের ক্ষতির মুখে পড়তে হচ্ছে তাই আমরা যতটুকু সম্ভব খাবার দান করছি। এই মুহূর্তে সকলেই যখন করোনার হাত থেকে বাঁচার জন্য নিজের নিজের ঘরে বন্দি রয়েছেন সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে এই কাজ সত্যি কঠিন, তবুও আমি অনুরোধ করবো সকলেই এগিয়ে আসুন নিজের সামর্থ মত দান করুন।

Back to top button
Close
Close