টাইমলাইনখেলাক্রিকেট

ঘরের মাঠে নিজের দেশের সমর্থকের কাছেই অকথ্য গালিগালাজ শুনতে হল বাংলাদেশি ওপেনারকে।

ফের লজ্জাজনক ঘটনা ঘটল বাংলাদেশ ক্রিকেটে। এবার বাংলাদেশি ক্রিকেটারকেই গালিগালাজ শুনতে হল নিজের দেশের ক্রিকেট সমর্থকের কাছে। এই ঘটনা ঘটেছে গতকাল বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের প্রথম একদিনের ম্যাচে। বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের প্রথম একদিনের প্রথমে ব্যাটিং করে নির্ধারিত পঞ্চাশ ওভার শেষে ছয় উইকেট হারিয়ে 321 রান তোলে বাংলাদেশ। কিন্তু এই ইনিংসে বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল 43 বল খেলে 24 রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

জানা গিয়েছে এই ধীর গতির ইনিংস খেলে যখন তামিম ইকবাল ড্রেসিংরুমে যাচ্ছিলেন সেই সময় এক বাংলাদেশি ক্রিকেট সমর্থক তামিক ইকবাল কে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করছিলেন। সেই সময় নিজের দেশের ক্রিকেট সমর্থকের কাছে এইরূপ ব্যবহার পেয়ে কিছুটা হলেও মেজাজ হারান বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল।

পরে তামিম ড্রেসিংরুমে গিয়ে ঘটনা জানালে পুলিশ গিয়ে সেই বাংলাদেশি ক্রিকেট সমর্থককে হামিদুর রহমান কে আটক করে। ঘরের মাঠে সমর্থকদের কাছে এই রূপ ব্যবহার পেয়ে মেজাজ হারান তামিম নিজেও, পরিস্থিতি বেশ উত্ত্যক্ত হয়ে উঠে। যদিও বাংলাদেশ ক্রিকেট দলের কর্তারা জানিয়েছেন তামিম এই ঘটনায় কোনো প্রতিক্রিয়া দেখান নি।

Related Articles

Back to top button