টাইমলাইনখেলাআন্তর্জাতিকক্রিকেট

জঘন্য খেলে বিশ্বকাপ থেকে বাদ গেল সাকিবরা, ক্ষোভে TV ভাঙলেন বাংলাদেশি সমর্থক! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ শুক্রবার বিশ্বকাপে নিজেদের তৃতীয় হারের পর শেষ চারে যাওয়ার আশা শেষ হয়ে গিয়েছে বাংলাদেশের। কার্যত বিশ্বকাপের সুপার ১২ রাউন্ড থেকেই ফের একবার বিদায় নিয়েছে তারা। গত দুই ম্যাচে হারের পর এমনিতেই পরিস্থিতি যথেষ্ট কঠিন হয়ে পড়েছিল বাংলাদেশের জন্য। তার ওপর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই হার তাদের বিদায় বার্তা নিশ্চিত করে দিল গতকাল। শুক্রবার প্রথম ব্যাটিং করে মাত্র ১৪২ রানেই শেষ হয়ে যায় ওয়েস্টইন্ডিজের ইনিংস।

যার জেরে এই ম্যাচে জয় তুলে নেওয়ার যথেষ্ট সম্ভাবনা ছিল বাংলাদেশের জন্য। কারণ ওয়েস্ট ইন্ডিজও এবার সেরকম ফর্মে নেই। কিন্তু এই রান তাড়া করতে নেমে ১৩৯ রানেই শেষ হয়ে যায় বাংলা টাইগাররা। একমাত্র লিটন দাস (৪৪) এবং অধিনায়ক মাহমুদউল্লাহ (৩১) ছাড়া ব্যাট হাতে আর কেউই তেমন যোগদান রাখতে পারেননি। গ্রুপ লিগ থেকেই বাংলাদেশের এই বিদায়ের পর ভেঙে পড়েছেন সমর্থকরাও।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় রাস্তায় টিভি ভাঙচুর করছেন সমর্থকরা। কার্যত নিজেদের দলের হারের পর ভারত-পাকিস্তান সমস্ত জায়গাতেই এই দৃশ্য দেখা গিয়েছে। ক্ষুব্ধ সমর্থকরা রাগের মাথায় টিভি তুলে এনে আছাড় মারছেন রাস্তায়। এবারও দেখা গেল এমনই এক ঘটনা। জানিয়ে রাখি এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২ রাউন্ডে এখনও পর্যন্ত খাতাই খুলতে পারেনি বাংলাদেশ।

https://m.facebook.com/story.php?story_fbid=1552322575112157&id=100010032872783&sfnsn=wiwspwahttps://www.facebook.com/100010032872783/posts/1552322575112157/

এরপর তাদের পরবর্তী ম্যাচ রয়েছে সাউথ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার সঙ্গে। তাই এই ম্যাচগুলিতেও লড়াই যথেষ্ট কঠিন হতে চলেছে বঙ্গ ব্রিগেডের জন্য। একথা ঠিক যে এবার তুলনা করে দেখতে গেলে গ্রুপ-১ অনেকটাই কঠিন ছিল গ্রুপ-২ এর তুলনায়। কারণ এই গ্রুপ-১ এ একদিকে যেমন রয়েছে অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ডের মত চারটি প্রথিতযশা দল তেমনি অন্যদিকে রয়েছে শ্রীলংকা এবং বাংলাদেশ। তুলনায় গ্রুপ-২ কিছুটা বেশি সহজ কারণ একদিকে ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তানের মতো তিনটি গুরুত্বপূর্ণ দল থাকলেও অন্যদিকে রয়েছে আফগানিস্তান, স্কটল্যান্ড এবং নামিবিয়া যারা তুলনায় অনেকটাই দুর্বল।

 

Related Articles

Back to top button