টাইমলাইনভারত

টানা ৬ দিন বন্ধ থাকছে ব্যাঙ্ক পরিষেবা, সমস্যায় পড়ার আগে জেনে নিন দিনক্ষণ

বাংলাহান্ট ডেস্কঃ মাঝে শুধুমাত্র একদিন খুলবে, তারপর আবারও বন্ধ থাকবে ব্যাঙ্ক (bank)। ১০ ই এপ্রিল থেকে সোজা ১৬ ই এপ্রিল, টানা ৬ দিন বন্ধ থাকছে ব্যাঙ্ক পরিষেবা। দিনক্ষণ জানা না থাকলে, সমস্যায় পড়তে পারেন সাধারণ মানুষেরাও। বড় কাজের প্ল্যান করে থাকলে, দেরী না করে কালই মিটিয়ে নিন।

এপ্রিল মাসের মাঝামাঝিতেই শুরু হয় নতুন বছর। পয়লা বৈশাখের ছুটির সঙ্গে এবারে আরও বেশ কয়েকটি ছুটি টানা পেয়ে যাচ্ছেন ব্যাঙ্ককর্মীরা। এই সময়ে আপনাদের কোন প্রয়োজন পড়লে, কিন্তু সমস্যায় পড়তে পারেন সাধারণ মানুষ। তাই দেরী না করে, কোন কাজ থাকলেও, কালকেই তা মিটিয়ে নিন। শুধুমাত্র সোমবার অর্থাৎ ১২ ই এপ্রিল খোলা থাকছে ব্যাঙ্ক পরিষেবা। তারপর আবারও ১৬ তারিখ পর্যন্ত বন্ধ থাকবে ব্যাঙ্ক।

 

তবে অঞ্চল বিশেষে ছুটির তালিকা সামান্য পরিবর্তিত হলেও, এই ছুটির তালিকা আরবিআই এর তরফেই প্রকাশ করা হয়। শনিবার অর্থাৎ ১০ ই এপ্রিল মাসের দ্বিতীয় শনিবার হওয়ায় ব্যাঙ্ক বন্ধ ছিল গতকাল। আর আজকে রবিবার হওয়ায় এমনিতেই বন্ধ ব্যাঙ্ক। অনেকেই ভাবছেন সোম, মঙ্গলবার গিয়ে পয়লা বৈশাখের আগে ব্যাঙ্কের কোন বড় কাজ মেটাবেন।

বিন্দুমাত্র দেরী করবেন না, কালই চলে যান ব্যাঙ্কে। নচেত, আগামী শনিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে আপনাকে। ১২ ই এপ্রিল শুধুমাত্র ব্যাঙ্ক খুলছে, তারপর আবারও ১৬ তারিখ অবধি টানা ছুটি থাকছে ব্যাঙ্ক কর্মীদের। যার ফলে ব্যাঙ্ক বন্ধ থাকার কারণে সমস্যায় পড়তে পারেন আপনি।

Back to top button