fbpx
কাজের খবরটাইমলাইনভারত

ব্যাংক অব বরোদায় শূন্যপদ, আবেদনের শেষ তারিখ ১৫ই এপ্রিল

বাংলাহান্ট ডেস্কঃ গুজরাট, বদোদার ব্যাংক অফ বরোদা (বিওবি) যোগ্য ও অভিজ্ঞ ভারতীয় নাগরিকদের কাছ থেকে ৩৯ জন আইটি পেশাদারদের ( it professional) নিয়োগের জন্য অনলাইন আবেদন করার আমন্ত্রণ জানিয়েছে। তথ্য বিশ্লেষক / প্রকৌশলী, ওয়েব এবং ফ্রন্ট এন্ড বিকাশকারী, মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারী, ব্যবসা বিশ্লেষক, প্রযুক্তি আর্কিটেক্ট, প্রোগ্রাম ম্যানেজার, কোয়ালিটি অ্যাসিউরেন্স লিড, ইনফ্রাস্ট্রাকচার লিড, ডেটাবেস আর্কিটেক্ট, ইন্টিগ্রেশন এক্সপার্ট, উদীয়মান প্রযুক্তি বিশেষজ্ঞ এবং ইউআই / ইউএক্স ডিজাইনার হিসাবে হবে নিয়োগ। সরাসরি নির্বাচনের মাধ্যমে চুক্তির ভিত্তিতে মুম্বাইয়ের ব্যাঙ্কের  “BarodaSun Technologies Limited” ইউনিটে পোস্ট করা হবে। আবেদনের শেষ দিন 15 এপ্রিল, 2020

আবেদনের ক্ষেত্রে বয়সসীমা ২০২০ সালের ১ লা মার্চ অনুযায়ী বয়স 25 থেকে 45 বছর ।

আবেদন করার জন্য আবেদন মূল্য হিসাবে প্রার্থীদের 600 টাকা (জেনারেল / ওবিএস / ইডাব্লুএস) এবং ১০০ টাকা (এসসি / এসটি / পিডাব্লুডি) যথাক্রমে অনলাইনে (নেট-ব্যাংকিং / ক্রেডিট / ডেবিট) মোডের মাধ্যমে অ্যাপ্লিকেশন প্রসেসিং ফি হিসাবে জমা দিতে হবে।

আগ্রহী প্রার্থীদের সংশ্লিষ্ট সেক্টরে কাজের অভিজ্ঞতা থাকার পাশাপাশি স্বীকৃত বিশ্ববিদ্যালয় / ইনস্টিটিউশন থেকে সংশ্লিষ্ট প্রকৌশল বিভাগে বিই / বিটেক / স্নাতক ডিগ্রি থাকতে হবে .

প্রার্থীদের নির্বাচন শর্টলিস্টিং, লিখিত পরীক্ষা, গ্রুপ আলোচনা এবং সাক্ষাত্কারের মাধ্যমে করা হবে।

ব্যাংক অফ বরোদা রিক্রুটমেন্ট ২০২০ এর মাধ্যমে বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের অবশ্যই https://smepaisa.bankofbaroda.co.in/CeBTBSTL/ এ অফিসিয়াল ব্যাংক অফ বরোদার ওয়েবসাইটে অনলাইনে রেজিষ্ট্রেশন করতে হবে।

Back to top button
Close
Close