টাইমলাইনপশ্চিমবঙ্গ

বাঁকুড়ার তীব্র দাবদাহ উপেক্ষা করে প্রচারে শেষ মুহূর্তে ঝড় তুললেন তৃণমূল প্রার্থী

ইন্দ্রানী সেন,বাঁকুড়া: লোকসভা নির্বাচনের শেষ মুহূর্তের প্রচারে অভিনবত্ব আনতে মহামিছিল করলো তৃণমূল। বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী অধ্যাপক শ্যামল সাঁতরার সমর্থনে হাজারো তৃণমূল কর্মী সমর্থক বাঁকুড়ার তীব্র গরমকে উপেক্ষা করে মহামিছিলে পা মেলান। কাঁধে ধামসা মাদল নিয়ে মিছিলে নেতৃত্ব দেন খোদ প্রার্থী।

 

মহামিছিল শুরু হয় জয়পুরের কুম্ভস্থল থেকে। আসন্ন লোকসভা নির্বাচনে ভূমিপুত্র শ্যামল সাঁতরার সমর্থনে মহা মিছিল যতই এগিয়েছে কলেবর বৃদ্ধি হয়েছে। যাত্রাপথে তৃণমূল প্রার্থী অধ্যাপক শ্যামল সাঁতরা পথ চলতি মানুষ, বাসযাত্রী থেকে বাইক আরোহী সকলের সঙ্গে কুশল বিনিময় করেন। তৃণমূল প্রার্থীর কথায়, “জয়ের ব্যাপারে একশো শতাংশ নিশ্চিত। কয়েক লক্ষ ভোটের ব্যবধানে জিতছি। মানুষ এখন অপেক্ষায় ১২ মে দিনটার জন্য।আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ‘সোনার ভারতবর্ষ’ গড়ার সুবর্ণ সুযোগ এসেছে।

তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে সকাল সকাল ভোট কেন্দ্রে পৌঁছে জোড়া ফুল চিহ্নে ভোট দিন। বিরোধীদের উদ্দেশ্যে বলেন,”ওনারা কুৎসা আর অপপ্রচারের সিলেবাসটা ভালোভাবে পড়েছেন। কিন্তু বিরোধীদের হাজারো কুৎসা আর অপপ্রচারের মধ্যেও মানুষ তৃণমূলের সঙ্গে আছেন বলে তিনি দাবী করেন”। সাথে সাথেই বাংলায় তথা ভারতবর্ষে উন্নয়নের ধারা বজায় রাখতে তৃণমূল কে ভোট দেওয়ার আবেদন জানান তিনি।

Back to top button
Close