টাইমলাইনবিনোদন

‘আবার নাতি হলে নাম রাখব সুটকেস’, বিগ বসে এসে সলমনের সঙ্গে মশকরা বাপ্পি লাহিড়ীর

বাংলাহান্ট ডেস্ক: নতুন সিজনের শুরু থেকেই কিছু না কিছু চমক দিয়ে আসছে বিগ বস ১৫। পঞ্চদশ তম সিজন শুরুর আগেই সম্প্রচারিত হয়েছে বিগ বস OTT। এই প্রথম টেলিভিশনের বাইরে ডিজিটাল প্ল‍্যাটফর্মে সম্প্রচারিত হল বিগ বস। স্বল্প সময়ের জন‍্য হলেও ভরপুর গসিপের যোগান দিয়েছিল বিগ বস OTT। এবার সঞ্চালক সলমন খানকে (salman khan) নিয়ে শুরু হয়েছে টেলিভিশনের সবথেকে বিতর্কিত শো বিগ বস ১৫।

এ সপ্তাহান্তে উইকেন্ড কা ওয়ার পর্বে শোয়ের অতিথি হয়ে এসেছিলেন বর্ষীয়ান সুরকার বাপ্পি লাহিড়ী (bappi lahiri)। তবে নিজের কোনো গানের প্রচারে নয়, বরং তিনি এসেছিলেন নিজের নাতির গানের প্রচারে। প্রকাশিত হয়েছে বাপ্পি লাহিড়ীর নাতি স্বস্তিক ওরফে রেগো বি এর প্রথম মিউজিক ভিডিও ‘বাচ্চা পার্টি’। সেই গানের প্রচারেই এসেছিলেন ‘বাপ্পিদা’।


যেখানে শোয়ের সঞ্চালক সলমন সেখানে গান, আড্ডার পাশাপাশি হাসি মজা তো হবেই। এই প্রথম বিগ বসের মঞ্চে এলেন বাপ্পি লাহিড়ী। সলমন জানান, সুরকারের আসল নাম অলোকেশ। সঞ্চালকের কথার উত্তরে মজা করে বাপ্পি লাহিড়ী বলেন, “আমার ছেলের নাম অরুণেশ। এর পরে নতুন সদস‍্য এলে তার নাম রাখব সুটকেস।” বর্ষীয়ান সুরকারের সেন্স অফ হিউমর দেখে হাসিতে ফেটে পড়েন সলমন সহ শোয়ের প্রতিযোগীরা।

অতি সম্প্রতি মুক্তি পেয়েছে বাপ্পি লাহিড়ীর নাতি রেগোর প্রথম অ্যালবাম ‘বাচ্চা পার্টি’। সারেগামাপা থেকে মুক্তি পেয়েছে রেগোর গাওয়া প্রথম গান। আর ভিডিওটি দেখেই চোখ ছানাবড়া নেটিজেনদের। নাতি যেন একেবারে হুবহু কপি দাদুর। একই রকম সোনার হার, চোখে সানগ্লাস পরার স্টাইল। এমনকি বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান গাওয়ার ধরনেও বেশ মিল রয়েছে রেগোর।

নাতির প্রথম মিউজিক অ্যালবাম শুনে গর্বিত বাপ্পি লাহিড়ী। তাঁর কথায়, “এত কম বয়সে আমার নাতি মিউজিক কেরিয়ার শুরু করল আমি খুব খুশি। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর ব‍্যক্তিত্ব ও স্টাইলের সঙ্গে মানানসই। সমীরকে অনেক ধন‍্যবাদ ওর মধ‍্যে থাকা প্রতিভাকে খুঁজে বের করার জন‍্য।”

স্বর হারানোর গুঞ্জন উড়িয়ে পুজোর গান মুক্তি পেয়েছে বাপ্পি লাহিড়ীরও‌। সঙ্গীত জগতে গোল্ডেন ম‍্যানের ৫০ বছর পূর্তি উপলক্ষে এসেছে এক নতুন ধামাকাদার গান, ‘ফুলমতি’। বাপ্পি লাহিড়ীর সুরে এই প্রথম গান গাইলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Related Articles

Back to top button