টাইমলাইনবিনোদন

যেমন দাদু তেমন নাতি! বাপ্পি লাহিড়ীর পথে হেঁটেই প্রথম গানের অ্যালবাম রিলিজ করল নাতি রেগো

বাংলাহান্ট ডেস্ক: পুজোর জন‍্য ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে নতুন গান ‘ফুলমতি’ রিলিজ করেছেন কিংবদন্তী সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ী (bappi lahiri)। গানে সুর দেওয়ার পাশাপাশি অসুস্থতা কাটিয়ে ঋতুপর্ণার সঙ্গে গলাও মিলিয়েছেন। এবার দাদুকে টেক্কা নাতিও হাছির নতুন মিউজিক অ্যালবাম নিয়ে।

মুক্তি পেল বাপ্পি লাহিড়ীর নাতি রেগোর প্রথম অ্যালবাম ‘বাচ্চা পার্টি’। সারেগামাপা থেকে মুক্তি পেয়েছে রেগোর গাওয়া প্রথম গান। আর ভিডিওটি দেখেই চোখ ছানাবড়া নেটিজেনদের। নাতি যেন একেবারে হুবহু কপি দাদুর। একই রকম সোনার হার, চোখে সানগ্লাস পরার স্টাইল। এমনকি বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান গাওয়ার ধরনেও বেশ মিল রয়েছে রেগোর।


নাতির প্রথম মিউজিক অ্যালবাম শুনে গর্বিত বাপ্পি লাহিড়ী। তাঁর কথায়, “এত কম বয়সে আমার নাতি মিউজিক কেরিয়ার শুরু করল আমি খুব খুশি। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর ব‍্যক্তিত্ব ও স্টাইলের সঙ্গে মানানসই। সমীরকে অনেক ধন‍্যবাদ ওর মধ‍্যে থাকা প্রতিভাকে খুঁজে বের করার জন‍্য।”

স্বর হারানোর গুঞ্জন উড়িয়ে পুজোর গান মুক্তি পেয়েছে বাপ্পি লাহিড়ীরও‌। গোল্ডেন ম‍্যানের সুরে এই প্রথম গান গাইলেন ঋতুপর্ণা। অবশ‍্য পেশাদার গায়িকার মতো রেকর্ডিং স্টুডিওতেও তাঁর পদার্পণ এই প্রথম বার। এতদিন ছবিতেই রবীন্দ্রসঙ্গীতেই শোনা গিয়েছে অভিনেত্রীর কণ্ঠে। তিনি জানান, ঘরোয়া অনুষ্ঠানেও নাকি গান শোনানোর অনুরোধ পান তিনি।

ঋতুপর্ণার কথায়, “গান আমাকে বরাবরই টানে। ছোট থেকেই নিজের মতো করে গান গাই। তাই বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান গাওয়াটা আমার কাছে ভাগ‍্যের ব‍্যাপার। তাছাড়া নিজেকে গায়িকা হিসেবে প্রমাণ করারও এটাই একমাত্র সুযোগ।” অভিনেত্রীর এই প্রতিভা দেখে চমকিত বর্ষীয়ান সুরকারও। প্রশংসা করে বললেন, “দারুন গেয়েছে ঋতু। আমার মনে হয় গানটা খুব হিট হবে।”

Related Articles

Back to top button