টাইমলাইন

সালমান খানের বাড়িতে এলো ফুটফুটে কন্যা সন্তান, খুশিতে বিনামূল্যে কেটে দিলেন সবার চুল

বাংলা হান্ট ডেস্কঃ একটা সময় ছিল যখন গোয়ালিয়র-চম্বল-অম্বলে কন্যা সন্তান জন্ম নিলেই বাড়িতে শোকের ছায়া নেমে আসত। কিন্তু মানুষের এখন চরিত্র পাল্টেছে। গোয়ালিয়রের সালমান খান নামের এক সেলুন মালিক কন্যা সন্তানের বাবা হওয়ায় খুশিতে নিজের দোকানে একদিনের জন্য সবাইকে বিনামূল্যে পরিষেবা দেওয়ার ঘোষণা করেন। কন্যা সন্তানের জন্মে এরকম ভাবে আনন্দ পালন করায় সবাই সালমানকে মন খুলে আশীর্বাদ দিচ্ছে।

salman 2 Bangla Hunt Bengali News

গোয়ালিয়রের কুমরপুরা এলাকার বাসিন্দা সালমান খান পেশায় একজন নাপিত। পাঁচ ভাই-বোনেদের মধ্যে সালমানই সবথেকে বড়। লকডাউনের একদিন আগেই ২৩ মার্চ সালমান খান মুরেনার বাসিন্দা তবসসুমের সাথে নিকাহ করে। ২৬ ডিসেম্বর সালমানের স্ত্রী একটি সুন্দর কন্যা সন্তানের জন্ম দেয়। সালমানের ঘরে প্রথম সন্তান হিসেবে মেয়ে জন্ম নেওয়ার তাঁর খুশির বাঁধ ভেঙে যায়।

কন্যা সন্তান জন্ম হওয়ার খুশিতে সালমান আর তাঁর স্ত্রী তবসসুম গোটা মহল্লায় লাড্ডু বিতরণ করে। সালমান কন্যা সন্তান জন্ম হওয়ার খুশি নিজের গ্রাহকদের সাথে ভাগ করার সিদ্ধান্ত নেন। সালমান ৪ জানুয়ারি ১ দিনের জন্য ওনার সেলুনে বিনামূল্যে পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেন।

salman 1 Bangla Hunt Bengali News

সালমান জানান, কন্যা সন্তানের জন্ম হওয়াতে তিনি খুব খুশি। তিনি সমাজের কাছে বার্তা দিতে চান যে ছেলে-মেয়ের মধ্যে কোনও পার্থক্য নেই। সালমানের স্ত্রী তবসসুমও খুব খুশি। তবসসুম জানায়, আমি কন্যা সন্তানের জন্ম দেওয়ার পরেও বাড়ির সবাই খুব খুশি। আমার স্বামী এতই খুশি যে, দোকানে একদিন পরিষেবা বিনামূল্যে করে দিয়েছেন।

Back to top button