টাইমলাইনপশ্চিমবঙ্গবর্ধমান

বাসের অপেক্ষায় দাঁড়িয়ে থাকা পর পর ১১ জনকে পিষে দিয়ে গেল লরি, মর্মান্তিক দুর্ঘটনা পালসিটে

বাসের অপেক্ষায় দাঁড়িয়েছিল যাত্রীরা। হটাৎই এক ট্রাক এসে পিষে দিয়ে চলে যায় পর পর ১১জনকে। এই ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী রইল পূর্ব বর্ধমান জেলার পালসিট। প্রাপ্ত খবর অনুযায়ী দুর্ঘটনা ২ নাম্বার জাতীয় সড়কের কাছে হয়েছে বলে জানা গেছে। সাধারণত এই স্থানে এসে লোকজন পালসিট স্টেশন থেকে এসে বাস ধরেন।

স্থানীয়রা জানিয়েছেন, বেশকিছু লোকজন সড়কের পাশে বাসের জন্য অপেক্ষারত ছিল। কলকাতা থেকে বর্ধমানের দিকে যাওয়া এক লরি হটাৎ এসে পরপর ১১ থেকে ১৩ জনকে পিষে দিয়ে চলে যায়। দুর্ঘটনায় ৪ জন ইতিমধ্যে মারা গেছেন বলেও খবর সামনে আসছে।

মৃত ব্যাক্তিদের মধ্যে রিপন মণ্ডল ,অনিমেষ রায় ও বিকাশ শর্মা নাম জানা গেছে। অন্য আরেক ব্যাক্তির পরিচয় এখনও জানা যায়নি। আহতদের বর্ধমান সুপারস্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এই দুর্ঘটনার পর স্থানীয়রা রাস্তা অবরোধে নামে। স্থানীয়রা অভিযোগ করেন যে এই স্থানে বেশ কয়েকবার দুর্ঘটনা ঘটেছে, তা সত্ত্বেও প্রশাসন সাবওয়ে তৈরি বা অন্য কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

সড়ক অবরোধ করে বেশকিছুক্ষণ বিক্ষোভ চললে বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। যে লরিটি এই দুর্ঘটনা ঘটিয়েছে এখন তার খোঁজ মেলেনি। পুলিশ লরিটিকে খোঁজার জন্য তদন্তে নেমেছে।

Back to top button