আন্তর্জাতিকটাইমলাইন

কনেপক্ষের পাতে মাংস কম পড়ায় হাতাহাতিতে জড়িয়ে পড়ল দুই পক্ষ, নিহত বরের কাকা

কনে পক্ষের আমন্ত্রিতদের পাতে কম মাংস দেওয়া হয়েছে। এমনকি চাইলেও অতিরিক্ত মাংস দেয় নি বরের পরিবার। এই নিয়েই হাতাহাতিতে জড়িয়ে পরল বাংলাদেশের (Bangladesh) বরিশালের দুই পরিবার। ধুন্ধুমার কান্ডে মৃত্যু হয় একজনের। জানা যাচ্ছে তিনি সম্পর্কে বরের কাকা।

IMG 20210106 144914 Bangla Hunt Bengali News

বরিশালের বাবুগঞ্জ উপজেলার দক্ষিণ রফিয়াদি গ্রামের বাসিন্দা মোতাহার মীরের পুত্র সজীব মিরের সাথে নিকাহ হয় কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের । প্রথামাফিক বিয়ের দুদিন পর কন্যাপক্ষকে আমন্ত্রণ করা হয় বউভাতে।

মঙ্গলবার কন্যাপক্ষের ৪৮ জন আমন্ত্রিত আসেন মোতাহার মীরের বাড়িতে। সব কিছু ঠিক ঠাকই চলছিল। কিন্তু খেতে বসেই কন্যাপক্ষের তরফ থেকে শুরু হয় গন্ডগোল। খেতে বসে তাঁরা অভিযোগ করেন কয়েকজনকে কম মাংস দেওয়া হয়েছে। এমনকি পরবর্তীতে মাংস চেয়েও পাননি তারা।

বাকযুদ্ধ ক্রমেই গড়ায় হাতাহাতিতে। দুই পক্ষের মারামারিতে মারাত্মক আহত হন বরের কাকা কাকা আজহার মীর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বরিশালের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানিয়েছেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। কিন্তু এখনো কাউকে গ্রেপ্তার করা হয় নি। পুলিশ লাশটি শের ই বাংলা মেডিকেল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

 

Back to top button