টাইমলাইনবিনোদন

স‍্যান্ডি ঢুকতেই ঝাঁপ বন্ধ! মাত্র পাঁচ মাসেই শেষ ‘বসন্তবিলাস মেসবাড়ি’

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই সিরিয়ালে ডেবিউ করেছিলেন জনপ্রিয় ইউটিউবার স‍্যান্ডি সাহা (Sandy Saha)। কালার্স বাংলার ‘বসন্তবিলাস মেসবাড়ি’তে (Basantabilas Mesbari) বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। স‍্যান্ডির কাণ্ডকারখানা বেশ পছন্দও করছিলেন দর্শকরা। হঠাৎ করেই কাটল তাল।

বন্ধ হয়ে যাচ্ছে বসন্তবিলাস মেসবাড়ি। মাত্র পাঁচ মাস মেয়াদ ছিল সিরিয়ালটির। স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’র মতো দ্রুত শেষ করে দেওয়া হল সিরিয়ালটি। আর তাও কোনো আগাম আভাস ছাড়াই। আগে থেকে কোনো খবর না দিয়ে হঠাৎ করেই ঝাঁপ ফেলল মেসবাড়ি।


শুক্রবার শেষ পর্বের শুটিং হয়ে গিয়েছে সিরিয়ালের। পরিচালক পাভেল ঘোষ সংবাদ মাধ‍্যমকে জানান, তাঁদের কাছেও কোনো খবর ছিল না। হঠাৎ করেই বিনা মেঘে বজ্রপাতের মতো জানানো হয় যে সিরিয়াল বন্ধ করতে হবে। প্রযোজনা সংস্থার বার্তা শুনে চমকে গিয়েছিলেন সকলেই।

কিন্তু উপায় নেই। পরিচালক জানান, সবটাই উপর মহল অর্থাৎ চ‍্যানেলের সিদ্ধান্ত। আফশোসের কথা, প্রথম দিকে টিআরপি তেমন ভাল ছিল না। কিন্তু শেষের দিকে ভালোই টিআরপি দিচ্ছিল সিরিয়ালটি। তবুও এত তাড়াতাড়ি শেষ করে দিতে হচ্ছে মেসবাড়ির গল্প।

একাধিক অভিনেতা অভিনেত্রী এসেছেন বসন্তবিলাস মেসবাড়িতে। কাঞ্চন মল্লিক, কমলিকা বন্দ‍্যোপাধ‍্যায়, রাহুল বন্দ‍্যোপাধ‍্যায়, নন্দিনী দত্ত, শ্রীতমা ভট্টাচার্যের মতো অভিনেতা অভিনেত্রীরা অংশ ছিলেন সিরিয়ালের। সম্প্রতি স‍্যান্ডিও ডেবিউ করেছিলেন এই সিরিয়ালের হাত ধরেই।

সেরা দশের টিআরপি তালিকায় কোনোদিনই জায়গা করতে না পারলেও দর্শকদের বেশ পছন্দের সিরিয়াল ছিল বসন্তবিলাস মেসবাড়ি। মূলত কমেডি ঘরানার সিরিয়ালটির গল্পও বেশ অন‍্য রকমের ছিল‌। ভিন্ন ভিন্ন স্বভাবের মানুষ এসে মেসবাড়িকে জমিয়ে রাখত সবসময়।

বসন্তবিলাস মেসবাড়ি শেষ হওয়ার পর রাত নটায় দেখা যাবে ‘মন মানে না’। কালার্স বাংলায় আসছে নতুন এক সিরিয়াল ‘টুম্পা অটোওয়ালি’। এই নতুন সিরিয়াল সম্প্রচারিত হবে সন্ধ‍্যা সাড়ে সাতটায়।

Related Articles

Back to top button