fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ফের রণক্ষেত্র নানুর,অভিযোগ বিজেপির বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি,বোলপুর,বীরভূমঃ নানুরে বিজেপি কর্মী স্বরূপ গরাইয়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই ফের এলাকা দখলদারিকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিলো নানুর থানার অন্তর্গত মোহনপুর গ্রাম। অভিযোগ,বিজেপি আশ্রিত দুস্কৃতিরা তৃনমূলের কর্মীদেরকে হুমকি ও বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

ছবিঃ ভষ্মিভূত তৃণমূল নেতার বাড়ি। 

স্থানীয় সূত্রে জানা যায়,নানুর থানার অন্তর্গত বড়া সাঁওতা গ্রাম পঞ্চায়েতর মোহনপুর গ্রামে এলাকার দখল কার হাতে থাকবে সেই বিষয়ে গতকাল রাতে প্রথমে তৃনমূলের সঙ্গে বিজেপির বচসা বাধে। তারপরেই রণক্ষেত্রের চেহারা নেয় এই গ্রাম।

তৃনমূল কর্মীদের অভিযোগ,‘বিজেপির লোকজন গতকাল রাতে আমাদের বাড়িতে আসে এবং হুমকি দিয়ে বলে যায়, এলাকায় তৃণমূল করা যাবে না। আর তারপরেই মারধর শুরু করে দেয় আমাদের। এবং একটি নির্মানিয়মান বাড়িতে আগুন লাগিয়ে দেয় বিজেপির দুষ্কৃতীরা।’

যদিও সমস্ত ঘটনাটি বিজেপি অস্বীকার করে জানান,‘এটা তৃণমূলের গোষ্ঠী কোন্দল এর সঙ্গে বিজেপির কোন যোগ নেই। যেটা অভিযোগ করছে সেটা মিথ্যা। বিজেপিকে ফাঁসানোর চেষ্টা করছে। এলাকাকে অশান্তি লাগানোর চেষ্টা করছে তৃণমূল।’

এই ঘটনাটির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় নানুর থানার আওতাধীন পুলিশ আধিকারিকেরা। এখনো এলাকায় যথেষ্ট পরিমাণে পুলিশ মোতায়েন করা আছে। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় একটা চাপা উত্তেজনা সৃষ্টি হয়েছে। আতঙ্কে রয়েছেন ওই এলাকার বাসিন্দারা।

Back to top button
Close
Close