ক্রিকেটটাইমলাইনখেলা

সৌরভ বাড়ি ফিরতেই ক্রিকেট অস্ট্রেলিয়ার উপর চাপ বাড়াল বিসিসিআই

বাংলা হান্ট ডেস্কঃ বেশ কয়েকদিন ধরে ভারতীয় ক্রিকেটারদের কোয়ারেন্টিন পর্ব নিয়ে বিসিসিআই এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার মধ্যে একটি ঠান্ডা লড়াই চলছিল। কিন্তু কোন ভাবেই অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডকে সরাসরি কিছু বলেনি বিসিসিআই। হয়তো তারা অপেক্ষা করছিল সৌরভ গাঙ্গুলীর জন্য। কয়েক দিন আগেই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সৌরভ গাঙ্গুলি হাসপাতাল থেকে ফিরতেই তার অনুমতি নিয়ে সরাসরি ক্রিকেট অস্ট্রেলিয়ার ওপর চাপ সৃষ্টি করল ভারতীয় ক্রিকেট বোর্ড।

সৌরভ গাঙ্গুলী হাসপাতাল থেকে ফেরার পর তার অনুমতি নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়াকে সরাসরি চিঠি দিয়ে বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেটাররা ব্রিসবেনের কঠোর করোনা নিয়ম আর কোন ভাবেই মানবে না।

26750991ce3c38d84c7c237191c2253f5d7e3e4eb0f1f71e493ad41780f13fa17f146770 1 Bangla Hunt Bengali News

বোর্ডের এক কর্তা জানিয়েছেন, “আমরা চিঠি দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়াকে এই ব্যাপারে জানিয়েছি। আমরা সরাসরি বলেছি সিরিজ শুরুর আগে দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে যে চুক্তি হয়েছিল সেখানে কোথাও লেখা ছিলনা যে এক শহর থেকে অন্য শহরে গেলেও কড়া কোয়ারেন্টিন নিয়ম মানতে হবে। অর্থাৎ অস্ট্রেলিয়ায় পৌঁছে শুধু একবারই কড়া কোয়ারেন্টিন নিয়ম মানবে ভারতীয় ক্রিকেটাররা। হঠাৎ শেষ টেস্টে ব্রিসবেনে কোনভাবেই কোয়ারেন্টিনে থাকবেনা চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানেরা। হয় এই নিয়ম শিথিল করতে হবে নাহলে সিরিজের মাঝপথেই দেশে ফিরে আসবে টিম ইন্ডিয়া।”

Back to top button