টাইমলাইনখেলাক্রিকেট

সত্যিই কি কোহলি ও রোহিতের T-20 কেরিয়ার শেষ? তাৎপর্যপূর্ণ ইঙ্গিত BCCI-এর

বাংলা হান্ট নিউজ ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের ব্যর্থতার পর বেশ কিছু সিনিয়র তারকাকে জাতীয় দল থেকে ছেঁটে ফেলা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। অনেক অভিজ্ঞ প্রাক্তন তারকায় মন্তব্য করেছিলেন যে নতুনদের নিয়ে ভারতের টি-টোয়েন্টি দল সাজানো হোক। সম্ভবত সেই জল্পনা এবার সত্যি হতে চলেছে।

ইতিমধ্যেই নিউজিল্যান্ডের মাটিতে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে ভারতের তরুণ ব্রিগেডকে পাঠানো হয়েছিল হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে। হার্দিকের নেতৃত্বে তরুণ ভারতীয় ক্রিকেটাররা সেই বৃষ্টিবিঘ্নিত টি-টোয়েন্টি সিরিজে জয়ও পেয়েছিল ১-০ ব্যবধানে। এই ফলাফল বিসিসিআইকে এখন তাদের চরম সিদ্ধান্তটি নেওয়ার ব্যাপারে আরও আত্মবিশ্বাসী গড়ে তুলতে পারে।

ইতিমধ্যে বিসিসিআইয়ের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মী জানিয়েছেন যে তারা চান না কোন সিনিয়র ক্রিকেটার টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নিক। যদি এমনটা হয় তাহলে সেটা হবে পুরোপুরি সেই ক্রিকেটারদের ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে আসন্ন ওডিআই বিশ্বকাপের কথা ভেবে সিনিয়র ক্রিকেটাররা আগামী কিছু সময় শুধুমাত্র ওই ফরম্যাটেই বেশি মনোযোগী থাকবেন বলে তিনি ইঙ্গিত দিয়েছেন।

তবে এই ব্যাপারে যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়ের সঙ্গে আলোচনা করে। বোর্ড বহুদিন আগেই এই ব্যাপারটা স্পষ্ট করে দিয়েছে সকল ক্রিকেটপ্রেমীদের কাছে। এখন দেখার এটাই যে বিরাট কোহলি রোহিত শর্মার মত তারকা ভারতীয় ক্রিকেটাররা সত্যিই কি ভারতের জার্সিতে নিজেদের শেষ টি-টোয়েন্টি ম্যাচগুলি খেলে ফেলেছেন।

 

Related Articles