fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

এই বছর এশিয়া কাপ বাতিলের ঘোষণা করলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

বাতিল হয়ে গেল এই বছরের এশিয়া কাপ। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী তার জন্মদিনে ইনস্টাগ্রাম লাইভ চ্যাট সেশনে এসে জানালেন যে এই বছর এশিয়া কাপ হওয়ার কথা ছিল সেপ্টেম্বর মাসে, কিন্তু এশিয়া কাপ বাতিল হয়ে গিয়েছে।

প্রথমে ঘোষণা হয়েছিল এই বছর এশিয়া কাপ অনুষ্ঠিত হবে পাকিস্তানের মাটিতে। কিন্তু পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ অনুষ্ঠিত করা নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছিল বিসিসিআই। বিসিসিআই এর তরফে সরাসরি জানিয়ে দেওয়া হয়েছিল যদি পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ অনুষ্ঠিত হয় তাহলে এই বছর এশিয়া কাপে নিজেদের দল নামাবে না ভারত। এরফলে এশিয়া ক্রিকেট কাউন্সিল এশিয়া কাপ পাকিস্তান থেকে স্থানান্তরিত করতে বাধ্য হয়। পাকিস্তান থেকে এশিয়া কাপ সরিয়ে দুবাইতে হওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে শেষ পর্যন্ত বাতিল হয়ে গেল এই বছরের এশিয়া কাপ।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এশিয়া কাপ বাতিল হওয়ার ঘোষণা করলেও এখনো পর্যন্ত এই ব্যাপারে মুখ খোলেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড। অপরদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যৎও প্রবল অনিশ্চিয়তার মুখে দাঁড়িয়ে। আর এই সময়টা কাজে লাগিয়েই আইপিএল আয়োজন করতে মরিয়া বিসিসিআই।

Back to top button
Close