fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ঘরোয়া ক্রিকেটারদের বেতন ২০০ শতাংশ বৃদ্ধি করতে চলেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

ফের ঘরোয়া ক্রিকেটারদের বেতন বৃদ্ধির ঘোষণা করলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। দাদা চান আইপিএলের সাথে ঘরোয়া ক্রিকেটের বৈষম্য কমাতে সেই কারণেই ঘরোয়া ক্রিকেটারদের বেতন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি।

2017 সালে কমিটি অফ আডমিনিটের তরফে যে বেতন পরিকাঠামো ঠিক করে দেওয়া হয়েছিল সেটার থেকে 200 শতাংশ বেশি হারে বেতন বাড়ানো হল। এবার থেকে একজন ক্রিকেটারের বছরে পঞ্চাশ থেকে সত্তর লাখ টাকা পর্যন্ত বেতন হতে পারে। জানা গিয়েছে ইতিমধ্যেই ঘরোয়া ক্রিকেটারদের বেতন বাড়ানোর সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গিয়েছে কিন্তু করোনার জন্য যেহেতু বোর্ডের সমস্ত কাজকর্ম স্থগিত হয়ে রয়েছে তাই এখনো পর্যন্ত সরকারি ভাবে ঘোষণা করা হয় নি। এবার শুধুমাত্র সরকারী ঘোষণার অপেক্ষা রয়েছে এই নতুন বেতন পরিকাঠামো।

জানা গিয়েছে পরিস্থিতি স্বাভাবিক হলেই বোর্ডের তরফে বৈঠক ডেকে এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত সরকারি ভাবে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও ওই মুহূর্তে আইপিএল নিয়েও বোর্ড কোনো রকম সিদ্ধান্তে আস্তে পারে নি কারন দিনের পর দিন দেশজুড়ে করোনা আক্রান্ত বেড়েই চলেছে, তাই এই মুহূর্তে আইপিএল করার মত কোনো ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় ক্রিকেট বোর্ড।

Back to top button
Close
Close