টাইমলাইনখেলাক্রিকেটIPL

ঋদ্ধিমানকে নিয়ে দিনদিন বেড়েই চলেছে বিতর্ক, এবার মুখ খুললেন খোদ BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ফের একবার বিতর্কের কেন্দ্রে ঋদ্ধিমান সাহা। চলতি বছরে বঙ্গ উইকেটরক্ষক এবং বিতর্ক যেন সমার্থক হয়ে দাঁড়াচ্ছে। আজ ইডেন গার্ডেন্সে খেলতে নামার মোতেরাকে নিজের হোমগ্রাউন্ড বলায় নতুন করে বিতর্কে জড়িয়েছেন ঋদ্ধিমান। ফলে কিছু মানুষ তার প্রতি বিরূপ মনোভাব পোষন করতে শুরু করেছেন। গতকাল বিসিসিআই সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছেও এই নিয়ে প্রশ্ন করা হয়েছিল।

যদিও প্রাক্তন ভারত অধিনায়ক নিজের একসময়ের সতীর্থ সম্পর্কে বিতর্কিত প্রসঙ্গে এড়িয়েই গিয়েছেন। জাতীয় দল থেকে অর্থাৎ ইংল্যান্ড সফর থেকে ঋদ্ধিকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েও বেশি কিছু বলতে চাননি তিনি। তিনি বলেছেন, “এটা সম্পূর্ণভাবে নির্বাচকদের ব্যাপার। ওনারাই ঠিক করবেন যে কোন ক্রিকেটারকে দলে নেওয়া হবে, আর কাকে নেওয়া হবে না।” ইডেনে আইপিএল প্লে অফের প্রস্তুতি নিয়েও সন্তুষ্ট তিনি। বলেছেন, “সব কিছু প্রস্তুত। দলগুলির কোনও অসুবিধে হবে না। এই ম্যাচে পিচ গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করবে।”

ঋদ্ধিমান সাহা এর আগে ইডেন গার্ডেন্স প্রসঙ্গে বলেছেন, “আমি হয়তো আগে এখানে প্রচুর হোম ম্যাচ খেলেছি, কিন্তু আপাতত আমি এখানে একটি অ্যাওয়ে ম্যাচ খেলতে এসেছি এবং আমার পুরো মনোযোগ রয়েছে দলের হয়ে ভালো পারফরম্যান্স করে দলকে আইপিএল ফাইনাল জেতার জন্য সাহায্য করার দিকে।”

৩৭ বছর বয়সী ঋদ্ধিমান চলতি আইপিএলে পাওয়ার প্লে-তে মারাত্মক আগ্রাসী ব্যাটিং করেছেন। তিনটি হাফ সেঞ্চুরি সহ চলতি আইপিএলে তিনি ৯ ম্যাচে মোট ৩০০ রান করেছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৩৮ বলে ৬৮ রানের ইনিংস ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫৫ এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অপরাজিত ৬৭ রান করেছেন তিনি। প্লে অফেও তার ফর্ম বজায় থাকবে এমনটাই চাইবেন ভক্তরা।

Related Articles

Back to top button