টাইমলাইনখেলাক্রিকেট

প্রোটিয়াদের বিরুদ্ধে দল থেকে ছিটকে গিয়েছেন হুডা ও শামি! এই দুই ক্রিকেটারকে সুযোগ দেবে BCCI

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পিঠে চোট পেয়েছেন দীপক হুডা। দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে আয়োজিত টি-টোয়েন্টি সিরিজের অংশ ছিলেন এই তরুণ ব্যাটার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে তার মাঠে নামার মতো কোনও সম্ভাবনা তৈরি হয়নি। জানা গিয়েছে রবিবার তিনি পিঠে চোট পেয়েছেন যার জন্য দক্ষিণ আফ্রিকা সিরিজের অংশ হিসেবে ভারতীয় দলের সাথে থাকবেন না তিনি। সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে কিনছে ভারতীয় দলে তার জায়গা নিতে চলেছেন শ্রেয়স আইয়ার।

অপরদিকে মহম্মদ শামির করোনা পরীক্ষার রিপোর্ট এখনো ইতিবাচক। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেও তিনি অংশ নিতে পারছেন না। এদিকে বিসিসিআই আগেই জানিয়ে দিয়েছিল যে হার্দিক পান্ডিয়া এবং ভুবনেশ্বর কুমার এই সিরিজের অংশ হতে পারবেন না। শামিও অনুপস্থিত, তাই হার্দিক এবং ভুবনেশ্বরের জায়গায় ভারতীয় দলে যুক্ত হতে চলেছেন অর্শদীপ সিং ও শাহবাজ আহমেদ। ঘরোয়া ক্রিকেটে গত কয়েক বছর ধরে দুর্দান্ত ক্রিকেট খেলার পুরস্কার পেলেন শাহবাজ। থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে হাত ঘোরানোর সুযোগ না পেলেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খুব সম্ভবত তিনটি ম্যাচেই মাঠে নামবেন অর্শদীপ।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টির জন্য ভারতীয় দল:<span;> রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, রিশভ পন্ত (উইকেট-রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), শাহবাজ আহমেদ রবি অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, হর্ষল প্যাটেল, দীপক চাহার, যশপ্রীত বুমরা

দক্ষিণ আফ্রিকা বনাম ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজের সূচি:
• প্রথম টি-টোয়েন্টি: ২৮শে সেপ্টেম্বর (বুধবার), তিরুঅনন্তপুরম
• দ্বিতীয় টি-টোয়েন্টি: ২রা অক্টোবর(রবিবার), গুয়াহাটি
• তৃতীয় টি-টোয়েন্টি: ৪ঠা অক্টোবর (মঙ্গলবার), ইন্দোর

Related Articles