টাইমলাইনভাইরালভিডিও

সেক্সি পোশাকে সুপারহিট পাঞ্জাবি গানে তুখোড় নাচ সুন্দরীর, নিমেষে ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় প্রতিদিন কতই না ভিডিও (video) ভাইরাল (video viral) হয়। বহু নিত‍্যনতুন প্রতিভার পরিচয় পাওয়া যায় নেটদুনিয়া থেকে। নেটিজেনদের হতবাক করে দেওয়ার ক্ষমতা থাকে তাদের সকলেরই। কিন্তু কেউ কেউ প্রতিভার যোগ‍্য সম্মান পায় আবার কেউ কেউ অন্ধকারেই থেকে যায়।

কিছু কিছু ভিডিও নিমেষে মুখে হাসি ফোটাতে পারে। তুমুল ভাইরালও হয় সেই ভিডিওগুলি। অবসর সময় কাটানোর জন‍্য এই ভাইরাল ভিডিও গুলি দারুন কাজের জিনিস। এভাবে শেয়ার ভিউ বাড়তে বাড়তেই ভাইরাল হয় ভিডিও।


সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যার ভিউ সংখ‍্যা ছাড়িয়েছে ২ লক্ষ। সবুজ স্পোর্টস ব্রা ও প্রিন্টেড থাই হাই স্লিট স্কার্টে সুপারহিট পাঞ্জাবি গানে নেচেছেন এক সুন্দরী কন‍্যে। সুইমিং পুলের সামনে তার অসাধারন নাচ মুহূর্তে ভাইরাল করেছে ভিডিওটি।

সাবলীল অঙ্গভঙ্গিমায় নাচের মাধুর্য আরও বেড়েছে। গানটি তো এমনিতেই সুপারহিট। উপরন্তু ওই তরুনীও নেচেওছেন মজা করে। ভিডিও ভাইরাল না হয়ে যায় কোথায়। বাড়তি পাওনা ব‍্যাকগ্রাউন্ডে অসাধারন প্রাকৃতিক দৃশ‍্য।

বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।

Back to top button
Close