fbpx
টাইমলাইনভারত

মাত্র 167 টাকা বিনিয়োগের থাকছে কোটিপতি হওয়ার সুযোগ

বাংলা হান্ট ডেস্ক : বর্তমানে টাকা জমানোর জন্য ব্যাঙ্ক এবং পোস্ট অফিসের উপরেই ভরসা রাখেন দেশের মানুষ। যদিও অনেকেই প্রাইভেট সংস্থাতেও টাকা রাখতে পছন্দ করেন। তবে বর্তমানে যেভাবে ব্যাংক নতুন নতুন স্কিমের সুযোগ দিচ্ছে তাতে অল্প বিনিয়োগে মোটা টাকা এককালীন পাওয়ার সুযোগ থাকে। এবার মাত্র 167 টাকা বিনিয়োগ করলে আপনার কোটিপতি হওয়ার সুযোগ আছে।

তবে যাঁরা মনে করেন দীর্ঘমেয়াদি প্ল্যান হলেই বেশি টাকা পাওয়া যাবে এ ক্ষেত্রে কিন্তু ধারণাটি ভুল কারণ ছোটখাটো প্ল্যানও বিনিয়োগের মাধ্যমে কোটিপতি হওয়ার সুযোগ দেয়। তবে এ ক্ষেত্রে সুযোগ দিচ্ছে মিউচুয়াল ফান্ড। তাই এসআইপি তে যদি বিনিয়োগ করেন সে ক্ষেত্রে মোটা অঙ্কের টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তাই এসআইপি প্ল্যানের জন্য কেউ যদি 30 বছরের দীর্ঘমেয়াদি পরিকল্পনা করেন সে ক্ষেত্রে 1.76 কোটি টাকার মালিক হওয়ার সুযোগ রয়েছে। তাই প্রতিদিন মাত্র 167 টাকা করে বিনিয়োগ করলে কোটিপতি হওয়া থেকে কেউ আপনাকে আটকাতে পারবে না। তবে যদি স্বল্প মেয়াদি প্ল্যান করেন সে ক্ষেত্রেও কিন্তু লক্ষাধিক টাকা পাওয়ার সুযোগ রয়েছে, 5000 টাকার এসআইপি করলে মাত্র দশ বছরে 11 লক্ষ টাকা পেতে পারেন

আবার যদি কেউ পনেরো বছরের ব্র্যান্ড করেন সে ক্ষেত্রে 25 লক্ষ্য এবং কুড়ি বছরের করলেই 49 লক্ষ টাকা হাতে পাওয়ার সুযোগ থাকছে। তাই দেরি না করে চটপট কোটিপতি হতে চাইলে মিউচুয়াল ফান্ডে স্কিম শুরু করে দিন।

Leave a Reply

Close
Close