টাইমলাইনভারতরাজনীতি

ভোট গণনার পূর্বেই নীতিশ কুমারের বিরুদ্ধে কারচুপির অভিযোগ তুলল RJD

বাংলাহান্ট ডেস্কঃ বিহার নির্বাচনের ভোট গণনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। নীতিশ কুমার (nitish kumar) নাকি তেজস্বী যাদব- টানটান উত্তেজনায় এখন বিহারবাসী। কোন দিকে বইছে জয়ের হাওয়া, কার হাতে হতে চলেছে তাদের ভাগ্য নির্ধারণ, আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই নির্বাচনের ফলাফল জানা যাবে।

বিহারে চলছে ভোট গণনা
করোনা আবহের মধ্যেও দেশের প্রথম ভোট গ্রহণ পর্ব সুষ্ঠভাবেই সম্পন্ন হয়েছে বিহারে। এবার শুধুমাত্র ফল বেরোনর অপেক্ষা। মোট ২৪৩ টি আসন দখলের লড়াই। বুথ ফেরত সমীক্ষা সবসময় সঠিক না হলেও, রিপোর্ট বলছে, বিজেপি-জেডিইউ-হাম-ভিআইপির এনডিএ জোটকে পিছনে ফেলে পাল্লা ভারী আরজেডি, কংগ্রেস ও বামেদের ‘মহাগঠবন্ধন’-এর।

নীতীশ কুমারের বিরুদ্ধে অভিযোগ
এরই মধ্যে ভোট গণনার পূর্বেই ভোটে কারছুপির অভিযোগ তুলল রাষ্ট্রীয় জনতা দল (RJD)। সোমবার ট্যুইটারে এক ভিডিও পোস্ট করে নীতীশ কুমারের (nitish kumar) বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ তুলেছে RJD। স্যোশাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়তে দেখা যায়, বিহারের আরা-তে পোস্টাল ব্যালট ও EVM নিয়ে বিনা অনুমতিতেই স্ট্রং রুমে ঢোকার চেষ্টা করে একটি গাড়ি।

অভিযোগ করে RJD
পাশাপাশি স্যোশাল মিডিয়ায় ভিডিও আপলোড করার সঙ্গে RJD-র তরফে লেখা হয়, ‘আপনি এভাবে ভোটে জিততে পারবেন না নীতিশ কুমার জি। বিহারের আরা-তে পোস্টাল ব্যালট ও EVM নিয়ে বিনা অনুমতিতেই স্ট্রং রুমে ঢোকার চেষ্টা করে একটি গাড়ি। আমাদের দলীয় সদস্যরা গাড়ি থামাতে পারলেও, বাকিরা পালিয়ে যায়। তবে তারা কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি’।

Back to top button