টাইমলাইনখেলাক্রিকেট

বেইরুটে ভয়াবহ বিস্ফোরণ! উদ্বেগ প্রকাশ করলেন বিরাট-যুবি-সিন্ধু-মিতালিরা।

বাংলাহান্ট ডেস্কঃ লেবাননের রাজধানী বেইরুটে গত মঙ্গলবার ভয়াবহ বিস্ফোরণ ঘটেছে। সেই বিস্ফোরণের ফলে প্রাণ হারিয়েছেন একশোর বেশি মানুষ, আশঙ্কা করা হচ্ছে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এছাড়া আহত হয়েছেন চার হাজারেরও বেশি মানুষ। ইতিমধ্যেই পুরো সোশ্যাল মিডিয়া জুড়ে সেই ভয়াবহ বিস্ফোরণের ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। এবার সেই বিস্ফোরণের ভিডিও দেখে উদ্বেগ প্রকাশ করলেন ভারতীয় ক্রীড়াবিদরা।

লেবাননের ভয়াবহ বিস্ফোরণ নিয়ে ভারত অধিনায়ক  বিরাট কোহলি লিখেছেন, ” হৃদয়বিদারক এবং মর্মস্পর্শী, লেবাননের মানুষের জন্য প্রার্থনা করছি।”


প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং লিখেছেন, “বেইরুটের ধ্বংসাত্মক এবং বীভৎস ভিজ্যুয়াল। স্থানীয়রা কি দৃশ্য প্রত্যক্ষ করছে জানা নেই। যারা প্রাণ হরিয়েছেন এবং যারা আহত হয়েছেন তাদের জন্য প্রার্থনা করি। 2020 সাল আমাদের কোথায় নামাচ্ছে।”

ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাপ্তন অধিনায়ক মিতালি রাজ শুধুমাত্র একটি শব্দ প্রয়োগ করেই বুঝিয়ে দিয়েছেন এই ঘটনায় তিনি কতটা ব্যথিত।


শাটলার পিভি সিন্ধু লিখেছেন, ” বেইরুটের ঘটনা হৃদয় বিদারক, আহত এবং নিহত সমস্ত মানুষ এবং তাদের পরিবারের প্রতি আমার প্রার্থনা।”

Related Articles

Back to top button